• রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

মেয়র মুজিবুর রহমানের ঈদ শুভেচ্ছা

Md. Nazim Uddin
আপডেট : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। সংবাদপত্রে প্রেরিত এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর মহা আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য, মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় প্রতিটি মানুষের হৃদয় ভরে উঠুক। পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হোক বাংলাদেশসহ সারাবিশ্ব এমন প্রত্যাশাও করেন মেয়র মুজিব।

তিনি বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে এসেছে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর। তবে করোনা মহামারির কারনে এবারও ঈদ পালন করতে হচ্ছে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের আনন্দ উপভোগ করতে হচ্ছে সবাইকে। শুধু তাই নয়, ঈদ আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি কেউ ভুলে না যাই, সেদিকে সকলকে খেয়াল রাখার আহবান জানান নগর পিতা।

পরিশেষে সবাইকে ঈদ মোবারক জানিয়ে পবিত্র ঈদুল ফিতর মহামারীমুক্ত সুন্দর একটি পৃথিবী নিয়ে আসুক সেই কামনা করেন মুজিবুর রহমান।


আরো বিভন্ন বিভাগের নিউজ

আমাদের ফেইজবুক পেইজ

error: Content is protected !!