• রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

সাংবাদিক সৈয়দ মোহাম্মদ শাকিল এর স্মরণে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ২ জুন, ২০২১

কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক ডেইলি কক্সবাজার ডটকম এর সম্পাদক ও প্রকাশক সৈয়দ মোহাম্মদ শাকিল এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
গতকাল বিকেলে কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব কার্যালয়ে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন-সাধারণ সম্পাদক সারওয়ার সাঈদ, সহ-সভাপতি রেজাউল করিম, ইমাম খাইর, ওসমান সরওয়ার ডিপো ও শফিক আজাদ, যুগ্ম সম্পাদক পলাশ বড়–য়া, মোহাম্মদ হোবাইব, অর্থ সম্পাদক ইসলাম মাহমুদ, প্রচার সম্পাদক ছৈয়দ আলম, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক এমরান ফারুক অনিক, ইন্টারন্যাশনাল এফেয়ার্স সম্পাদক মুহাম্মদ বিন আবদুল্লাহ। কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সিকদার, গোলাম আযম খাঁন, আবদুল্লাহ নয়ন, আমিমুল এহসান মানিক, মনসুর আলম, শাহী কামরান, শাহিন মাহমুদ রাসেল, মহিউদ্দিন মাহী ও আকবর চৌধুরী প্রমূখ।
সভায় সাংবাদিক সৈয়দ মোহাম্মদ শাকিল এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করা হয়। পরে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন, অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সিকদার।

উল্লেখ্য-কক্সবাজারের অনলাইন নিউজ পোর্টাল ডেইলী কক্সবাজারের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সৈয়দ মোহাম্মদ শাকিল (৩৮) ২০১৯ সালের ২ জুন রবিবার ইন্তেকাল করেন। ওইদিন সকালে সমিতিপাড়াস্থ নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন কক্সবাজারের তরুণ এ সাংবাদিক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। সাংবাদিক শাকিল কক্সবাজার থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক সাগর দেশ পত্রিকার বার্তা প্রধান, মাই টিভির জেলা প্রতিনিধি এবং জাতীয় দৈনিক আলোকিত সময় এর জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সহিত কাজ করে ছিলেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ

আমাদের ফেইজবুক পেইজ

error: Content is protected !!