• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন

চকরিয়ায় ছাত্রলীগ নেতা আকিতের “করোনা প্রতিরোধক বুথ” স্থাপন

Md. Nazim Uddin
আপডেট : শনিবার, ১৭ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিনিধি,চকরিয়া:

টাকার মেশিন এটিএম বুথের আদলে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীব এর উদ্যোগে স্থাপন করা হয়েছে করোনা প্রতিরোধক বুথ। এ বুথে মিলবে করোনা প্রতিরোধের অতি জরুরি উপকরণ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। হাত জীবাণুমুক্ত ও সকলের জন্য মাস্ক ব্যবহার নিশ্চিত করতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হয়েছে এ করোনা প্রতিরোধক বুথ।শুক্রবার (১৬ জুলাই) বিকাল ৪টার দিকে চকরিয়া সরকারি হাসপাতাল ও তিন রাস্তার মোড়ে এ বুথ স্থাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা ছাত্রলীগ নেতা জামশেদ উদ্দিন, মোহাম্মদ সুজন, শেখ আব্দুল আজিজ, মুবিনুল ইসলাম ওয়াহিদ, লক্ষ্যারচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহাবুবুল আলম মাহাবুব, ফাঁসিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনছুর আলম সাকিব, পহরচাদা সাংগঠনিক ইউনিয়ন ছাত্রলীগ নেতা ওয়াহিদুল ইসলাম, মনজুর আলম, তাহিনুল ইসলাম, হারবাং ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাহেদুল ইসলাম, রাকিব চৌধুরী প্রমুখ।

এ সময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীব বলেন, সারাদেশের মতো চকরিয়ায় করোনার প্রভাব বেড়ে যাওয়ায় মানুষের সুরক্ষাসামগ্রী ব্যবহারে নিশ্চিতের জন্য এবং সুরক্ষা প্রদানের জন্য চকরিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করেছি। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর নির্দেশেক্রমে এ করোনা সুরক্ষা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়। ছাত্রলীগ নেতা আকিত আরো বলেন, স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে তারা বিভিন্ন পয়েন্টে আরো কয়েকটি স্থানে এ করোনা প্রতিরোধক বুথ স্থাপন করবে বলে তিনি জানান।


আরো বিভন্ন বিভাগের নিউজ