• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

জেদ্দায় পৌঁছেছে বিমানের প্রথম হজ ফ্লাইট

ডেস্ক নিউজ / ২৩ ভিউ টাইম
আপডেট : সোমবার, ৬ জুন, ২০২২

চলতি বছরে বাংলাদেশ বিমানের প্রথম হজ ফ্লাইট (বিজি- ৩০০১) ৪১০ জন হজযাত্রী নিয়ে রোববার (৫ জুন) দুপুরে সৌদি আরবের জেদ্দাস্থ কিং আবদুল আজিজ বিমানবন্দরের হজ টার্মিনালে পৌঁছেছে।

সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এ সময় বাংলাদেশি হজযাত্রীদের বিমানবন্দরে অভ্যর্থনা জানান.

রোববার (৫ জুন) রিয়াদের বাংলাদেশ দূতাবাস এ তথ্য জানায়।

বিমানবন্দরে বাংলাদেশি হজযাত্রীদের আরও স্বাগত জানান সৌদি আরবের হজ ও ওমরা বিষয়ক ভাইস মিনিস্টার প্রফেসর আবদুল ফাত্তাহ মাশহাত, ডেপুটি মিনিস্টার আব্দুল আজিজ ওয়াজ্জান, সৌদি আরবের জেনারেল অথরিটি অব সিভিল এভিয়েশন এর প্রেসিডেন্ট আবদুল আজির বিন আবদুল্লাহ আল দুয়াইলিজ, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক, হজ এবং ওমরার জেদ্দা অঞ্চলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার আব্দুর রহমান আল গান্নাম, কিং আবদুল আজিজ বিমানবন্দরের প্রধান নির্বাহী কর্মকর্তা আয়মান আবুবা, বিমানবন্দরের মহাপরিচালক ও হজ টার্মিনালের পরিচালকসহ অন্যান্য কর্মকর্তারা।
আগত হজ যাত্রীদের বিমানবন্দরে সৌহার্দপূর্ণ পরিবেশে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এ সময় হজযাত্রীদের চকলেট, জুস, পানি পরিবেশন করা হয়।

বাংলাদেশি হজ যাত্রীরা বিমানবন্দরের ব্যবস্থাপনা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।
বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী আগত হজযাত্রীদের শুভ কামনা জানান ও যেকোনো প্রয়োজনে বাংলাদেশ দূতাবাস, কনস্যূলেট ও বাংলাদেশ হজ মিশন সবসময় হজযাত্রীদের পাশে রয়েছে বলে আশ্বাস দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক, রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাস, জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট ও বাংলাদেশ হজ মিশনের অন্যান্য কর্মকর্তারা।


আরো বিভন্ন বিভাগের নিউজ