• শনিবার, ১১ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

২৫ লাখ টাকা দিয়ে কেট মিডলটনের নগ্ন ছবি কেনেন জনি!

ডেক্স নিউজ / ২৫ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২৯ জুন, ২০২২

হলিউড অভিনেতা জনি ডেপ বরাবরই শিল্পের পৃষ্ঠপোষক। যদিও বিতর্কও তার সঙ্গে থাকে। চিত্রকলা, সঙ্গীত কিংবা ভালো যে কোনও সৃষ্টি তাঁর চোখ এড়ানো মুশকিল। সংসার তুচ্ছ করে তিনি যে শিল্পের পিছনে ছুটতে পারেন, সেই প্রমাণ আগেও দিয়েছেন।
২০১৪ সাল। ইংল্যান্ডের রাজবধূ কেট মিডলটনের একটি নগ্ন ছবি কেনার জন্য ২৫ লক্ষ টাকা খরচ করেছিলেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর নায়ক। সে সময় প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে তাঁর সম্পর্ক মসৃণই ছিল বলে জানা যায়। কিছু না ভেবে ছবিটি কেনার জন্য উঠেপড়ে লেগেছিলেন জনি। লন্ডনের রাস্তায় স্প্রে পেন্টিংয়ে ফুটে উঠেছিল সেই ছবি। এঁকেছিলেন আমেরিকান পথশিল্পী পেগাসাস। যাঁর শিল্পের অনুরাগী জনি।

ওই ছবিতে দেখা যায়, কেটের নগ্ন মূর্তি তাঁর গর্ভাবস্থার। স্ফীত উদর এবং বক্ষদেশ আড়াল করে দাঁড়িয়ে আছেন যুবরানি। মাথায় মুকুট রাজকীয় গরিমা হিসেবে শোভা পাচ্ছে। ইসলিংটনে স্টুডিয়ো খোলার সময় তিনি কেট মিডলটনের প্রতিকৃতিটি পেগাসাসের কাছ থেকে কিনেছিলেন।

শুধু তাই নয়, শোনা যায় অভিনেতা শিল্পীকে অনুরোধ করেছিলেন তাঁর জন্যও অনুরূপ একটি ছবি বাড়ির দেওয়ালে এঁকে দিয়ে যেতে। যদিও লন্ডনের রাস্তার ধারে দেওয়ালে আঁকা কেটের সেই নগ্ন ছবি ঘিরে বিতর্কের ঝড় ওঠে। শেষমেশ দেওয়াল আঁকানো হয়নি জনির। তবে ছবিটি কিনে ছেড়েছিলেন ক্যাপ্টেন জ্যাক স্প্যারো।

জনি শুধু একজন জনপ্রিয় অভিনেতাই নন, একজন সঙ্গীতশিল্পীও। বর্তমানে ‘হলিউড ভ্যাম্পায়ারস’ নামের একটি আমেরিকান রক ব্যান্ডের সদস্যও তিনি। প্রাক্তন স্ত্রী অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির মামলায় জয়ী হওয়ার পর থেকে তিনি এখন শিরোনামে।
সূত্র-আনন্দবাজার


আরো বিভন্ন বিভাগের নিউজ