• বুধবার, ০৮ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

আজ ঈদগড় ও লামার মধ্যকার কোয়ার্টার ফাইনাল ম্যাচ

ইব্রাহিম খলিল / ৪২ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

ঈদগাঁও উপজেলার ইসলামপুর নতুন অফিস বাঁশকাটা (উপরের মাঠে) অনুষ্ঠিত মরহুম বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমদ স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর বহুল প্রতীক্ষিত কোয়ার্টার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

আজকের কোয়ার্টার ফাইনাল খেলায় মুখোমুখি হবে শক্তিশালী রামু উপজেলার ঈদগড় ইউনিয়ন ফুটবল একাদশ বনাম বান্দরবানের লামা উপজেলা ফুটবল একাদশ। দুদলই অত্যন্ত শক্তিশালী ভাবে গঠন করা হয়েছে বলে সূত্রে জানা যায়। এই দুই দলে থাকছে দেশের খ্যাতিনামা ক্লাবের খেলোয়াড় গণ।

এদিকে আজকের খেলা নিয়ে কথা বলেছেন ঈদগড় ইউনিয়নের একজন অন্যতম ক্রিড়া সংগঠক এন আলম নুরী। তিনি বলেন, ঈদগড় ইউনিয়ন ফুটবল একাদশটি ভালো মানসম্মত ভাবে গঠন করা হয়েছে। এই ক্রিড়া সংগঠক আরও মনে করেন, ঈদগড় বনাম লামার মধ্যাকার ম্যাচটি দারুণ এক ম্যাচ হতে যাচ্ছে।আশাকরি দর্শকরা ম্যাচটি দেখে অসন্তুষ্ট হবে।

ঈদগড় ইউনিয়ন ফুটবল দলের টিম ম্যানেজার সুলতান মোহাম্মদ কায়ছার জানান, অতীতের তুলনায় আজকের একাদশটি অনেক শক্তিশালী ভাবে গঠন হয়েছে। আমি মনে করি, আজকে ম্যাচটি একটি দুর্দান্ত ম্যাচ হতে যাচ্ছে। যেটি মাইলফলক ফুটবল ম্যাচ হয়ে থাকবে দর্শকদের মাঝে। তিনি, আজকের ডু অর ডাই ম্যাচটি মাঠে এসে উপভোগ করার জন্য সকল ক্রিড়া মোদি জনতাকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ