• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

তাজমান হাসপাতালে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বার্তা পরিবেশক / ২৫ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

তাজমান হাসপাতালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। আজ ১৫ আগষ্ট হাসপাতাল হলরুমে ডিরেক্টর (প্রশাসন) মারজান আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর হাসপতালের সিনিয়র কনসালটেন্ট ডা: এরফান আনসারী তাজমান হাসপালের আরএমও ডা: হাফেজ আব্দুল কাদের, তাজমান হাসপাতালের এডমিন মিজানুর রহমান, তাজমান হাসপাতালের ম্যানেজার গিয়াস উদ্দিন,হাসপাতালের ওটি সহকারি মোহাম্মদ ইউনুছ,তাজমান হাসপাতালের ইনচার্জ শাহেদ সরুয়ার।
বক্তারা বলেন, স্বপ্নের সোনার বাংলার রূপরেখা আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছ থেকে পাই। স্বাধীনতার পর তিনি বাংলাকে গড়ার সংগ্রাম শুরু করেন। কিন্তু ঘাতকরা তাঁকে বেশিদূর এগোতে দেননি। মহান এই নেতাকে আমরা গর্বের সঙ্গে স্মরণ করি।
বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু আমাদের গর্বের নাম, গৌরবের নাম। তিনি স্বাধীনতা দিয়েছিলেন বলেই আমরা বাংলাদেশ পেয়েছি। তার আদর্শে আমরা পরিচালিত হচ্ছি। আমাদের পরিচয় বলতে যা বোঝায় সব বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের ফসল। বঙ্গবন্ধু স্বাধীনতার পর স্বল্প সময়ের মধ্যে দেশকে পুনর্গঠন করতে আপ্রাণ চেষ্টা করেছেন। ঘাতকদের নির্মম বুলেট তাঁকে থামিয়ে দিয়েছে। বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই আমরা উন্নত রাষ্ট্রে পরিণত হতাম। তাজমান হাসপাতাল বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে চলেছে।
এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া অুষ্ঠিত হয়। এছাড়া হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারী কালো ব্যাজ ধারণ করছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ