• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

বান্দরবানের ফাতিমা রানী গীর্জায় শিক্ষার্থীদে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ইসমাইলুল করিম / ৮১ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নের জন্য বান্দরবানে তিন তলা বিশিষ্ট একটি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকালে বান্দরবান পৌর এলাকার ফাতিমা রানী গীর্জা এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৬০লক্ষ টাকা ব্যয়ে একটি ভবন এবং আর সি.সি সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন মন্ত্রী। পরে ফাতিমা রানী গীর্জার হলরুমে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো.ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহ আলম, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সত্যহা পানজি ত্রিপুরা, সাবেক সদস্য ফিলিপ ত্রিপুরা,ফাতিমা রানী গীর্জার পাল পুরোহিত ফাদার বিনয় সেবাষ্টিয়ান গমেজ সিএসসি, ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রাদার আলবার্ট সিএসসি,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাতসহ ফাতিমা রানী ধর্মপল্লীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানায়, ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নের জন্য তিন তলা বিশিষ্ট এই ভবনের নির্মাণ কাজ শুরু হয়েছে এবং কাজ সমাপ্ত হলে শিক্ষার্থীরা ভবনের শ্রেণীকক্ষে তাদের শ্রেণী কার্যক্রম শুরু করবে।


আরো বিভন্ন বিভাগের নিউজ