• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

ঈদগড় সড়ক থেকে অপহৃত যুবকের খোঁজ মিলেনি ৫ লাখ টাকা মুক্তি দাবী!

বিশেষ প্রতিবেদক / ২৬ ভিউ টাইম
আপডেট : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

ঈদগড় টু ঈদগাঁও পাহাড়ী জনপদ সড়ক থেকে অপহরণের ২০ ঘন্টা পেরিয়ে গেলেও অপহৃত যুবক মোহাম্মদ এহসানকে উদ্ধার করতে পারেনি আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। ঘটনার পরপরই আশপাশে কয়েকটি স্থানে পুলিশ অভিযান চালালেও আলোর মুখ দেখেনি। ঘটনার পর অপহৃত যুবকের মুঠোফোন থেকে পরিবারের কাছে যোগাযোগ করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে আসছে বলে জানান স্বজনরা। ২০ ঘন্টা পেরিয়ে গেলেও উদ্ধার না হওয়ায় উদ্বেগ, উৎকন্ঠায় রয়েছে পরিবার, আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা।

জানা যায়, গত ১৪ অক্টোবর (রবিবার) রাত আনুমানিক ১১টার দিকে ঘটনাটি ঘটে ঈদগাঁও-ঈদগড় সড়কের হিমছড়ি ঢালা নামক স্থানে। অপহৃত যুবক মোহাম্মদ এহসান ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের পশ্চিম পোকখালী এলাকার মোক্তার আহমদের ছেলে বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার ছিল এহসানের সম্বদ্ধির বিয়ের ধার্য্য দিন। আগের রাতে আনন্দ উল্লাস করতে ঈদগাঁও থেকে অটোরিক্সা যোগে সাউন্ড বক্স এবং মেহেদী নিয়ে ঈদগড় শ্বশুর বাড়ীতে যাচ্ছিল। পথিমধ্যে বর্ণিত স্থানে পৌছলে ১০/১২জনের অস্ত্রধারী ডাকাত দলের সদস্যরা অটোরিক্সা থামিয়ে সর্বস্ব কেড়ে নেয়। একই সাথে অটোরিক্সা চালককে বেধড়ক মারধর করে ছেড়ে দিয়ে এহসানকে তুলে নিয়ে পাহাড়ের দিকে চলে যায়। নিয়ে যাওয়ার পর থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছে বলে জানান স্বজনরা।

এবিষয়ে কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, পুলিশের তৎপরতা বৃদ্ধি রয়েছে। ঘটনার পরপরই স্থানীয় সচেতন যুবকদের নিয়ে পাহাড়ে কয়েকটি টিম অভিযান চালিয়েছে। এখনো অভিযান অব্যাহত আছে। গহীন অরণ্য হওয়ায় নেটওয়ার্ক বিপর্যয়ের কারণে সঠিক লোকেশন ট্রেকিং করা যাচ্ছে না।

এদিকে তাকে উদ্ধার করে পরিবারের মাঝে ফিরিয়ে আনার পাশাপাশি জড়িতদের আটক করতে র‌্যাবের সহযোগিতা কামনা করেন স্থানীয়রা।

উল্লেখ্য ঈদগড়- ঈদগাঁও সড়ক দিয়ে রাত ৮টার পর সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকে।


আরো বিভন্ন বিভাগের নিউজ