• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

চকরিয়ায় দুর্বৃত্তের আগুনে পুড়েছে সিএনজি ও মুদির দোকান : ক্ষয়ক্ষতি ২০ লাখ টাকা

চকরিয়া প্রতিনিধি / ৩১ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

কক্সবাজারের চকরিয়ায় পৃথক দুটি ঘটনায় দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে সিএনজিচালিত একটি অটোরিক্সা ও মুদির দোকান। এতে দুটি ঘটনায় অন্তত ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
বুধবার (২২ নভেম্বর) ভোরে উপজেলার হারবং ইউনিয়নের নাথ পাড়া এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।
চকরিয়া থানার (ওসি) শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় এলাকাবাসী ও হারবাং ইউনিয়ন ইউপি সদস্য ইলিয়াছ আহমেদ জানান, বুধবার ভোর রাত ৪টার দিকে হারবাং ইউনিয়নের নাথ পাড়া এলাকার পরিতোষ নাথের উঠানে রাখা সিএনজিচালিত একটি অটোরিক্সায় আগুন দেয় দুর্বৃত্তরা। পরিতোষ নাথে বাড়ির লোকজন প্রাকৃতিক কাজ সারতে বের হলে আগুন দেখতে পায় এবং দুর্বত্তরা পালিয়ে যান। পরে তাদের চিৎকারে আশ-পাশের লোকজন এসে সিএনজি গাড়ির আগুন নেভায়। এতে তার চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
অপরদিকে, একইদিন সকাল ৬টার দিকে কাজল নাথের মালিকানাধীন মুদির দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় সম্পূর্ণ মালামাল পুড়ে যায়। এতে ওই মুদির দোকানদারের ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কে বা কারা কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো সত্যতা পাওয়া য়ায়নি। তবে ঘটনার খবর পেয়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান ও চকরিয়া থানার (ওসি) শেখ মোহাম্মদ আলী সকালের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজ বলেন, ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কাজে এলাকার বাহিরে রয়েছি। তবে ঘটনার বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসী আমাকে অবহিত করেছেন। পূর্বশত্রুতার জেরে এ ঘটনাটি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। প্রশাসন বিষয়টি সুষ্ঠু তদন্ত করলেই সঠিক তথ্য বের হয়ে আসবে বলে তিনি জানান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কি কারণে আগুনের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান।


আরো বিভন্ন বিভাগের নিউজ