• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

চকরিয়ায় শোকরানা ও গণসংবর্ধনা সভায় সালাহউদ্দিন আহমদ সিআইপি

চকরিয়া প্রতিনিধি / ৪২ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

#চকরিয়া-পেকুয়ায় শান্তি ফিরিয়ে আনতে নৌকা প্রতীক দিয়েছেন শেখ হাসিনা

চকরিয়া-পেকুয়াতে গত পাঁচ বছরে দখল-বেদখল, চাঁদাবাজি ও অস্ত্রবাজি মাধ্যমে মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। তাই বর্তমান এমপি জাফরের পরিবর্তে নৌকা প্রতীকে আমাকে মনোনয়ন দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এলাকার শান্ত জনপদকে অশান্ত করছে এমপি জাফর। কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমদ সিআইপির সমর্থনে শোকরানা ও গণসংবর্ধনা সভায়
এসব কথা বলেন সালাহউদ্দিন আহমদ সিআইপি।
বুধবার (২৯ নভেম্বর) বিকালে শহীদ আবদুল হামিদ পৌর বাসটার্মিনালে এ গণসংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাবেক সহসভাপতি সরওয়ার আলমের সঞ্চালনায় গণসংবর্ধনায় নৌকার প্রার্থী সালাহ উদ্দিন আরো বলেন, চকরিয়া-পেকুয়ার মাটিতে কোন সন্ত্রাস ও দখলবাজদের স্থান হবে না। বাহিনী তৈরির মাধ্যমে নানা অপরাধ করে দলের ভাবমূর্তি ও সুনাম ক্ষুণ্ণ করেছে এমপি জাফর। সরকারের কোন ধরণের উন্নয়ন কর্মকান্ড প্রচার না চালিয়ে নিজের আখের গোছাতে ব্যস্ত ছিলেন এমপি।
এইদিন দুপুর ২টায় সালাহ উদ্দিন আহমদ হারবাং ইনানী রিসোর্টে পৌঁছালে দলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।
আয়োজিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক সংসদ সদস্য সাফিয়া খাতুন, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের নেতা এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, এস.এম আলমগীর হোছাইন, সাংবাদিক মিজবাউল হক, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, বদরখালীর ইউপি চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, কাকারা ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুছ চৌধুরী, রাজাখালী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী বাবুল, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন প্রমুখ।


আরো বিভন্ন বিভাগের নিউজ