• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

মাতারবাড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সম্পাদক পদপ্রার্থী নুরুল ইসলাম

নিউজ রুম / ২৮০ ভিউ টাইম
আপডেট : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯

মহেশখালী প্রতিনিধিঃ

দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দীর্ঘ দিন ধরে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সঙ্গে মাঠ পর্যায়ে রাজনীতি করে আসছেন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে তৃণমূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন নুরুল ইসলাম।

আসন্ন দেশব্যাপী বাংলাদেশ আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন সাইরার ডেইল এলাকার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন নুরুল ইসলাম।তিনি গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ভোট প্রার্থনা করেছেন সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

অপরদিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে পুরো মাতারবাড়ীতে আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে চলছে এখন চুলছেঁড়া বিশ্লেষণ। অতীতের সব রের্কড ভঙ্গ করে এবার নতুন সূচনা গড়তে পারে মাঠ পর্যায়ে থাকা বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী নেতা গোলাপ ফুল মার্কা প্রতীকের প্রার্থী মোহাম্মদ নুরুল ইসলাম।
তৃণমূলের আস্থাভাজন নেতা মোহাম্মদ নুরুল ইসলাম প্রার্থী ঘোষণা করায় কয়েকজন নেতার হিসেব-নিকাশে ইতোমধ্যে পরিবর্তন ঘটেছে।

নুরুল ইসলাম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করলে ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ আরও শক্তিশালী হবে বলে মনে করেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলার ও নেতা কর্মীরা। তার পরেও দেখা যাক কে হচ্ছেন অত্র ওয়ার্ডের সাধারণ সম্পাদক।


আরো বিভন্ন বিভাগের নিউজ