চট্টগ্রামে বৃহস্পতিবার থেকে আয়কর মেলা শুরু

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৮ AM, ১৩ নভেম্বর ২০১৯

ডেস্ক নিউজ :
চট্টগ্রাম নগরের জিইসি কনভেনশন সেন্টারে বৃহস্পতিবার শুরু হচ্ছে সপ্তাহব্যাপী আয়কর মেলা। এ লক্ষ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। গতকাল দুপুরে আগ্রাবাদে আয়কর বিভাগের সম্মেলন কক্ষ সাম্পানে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়কর মেলা উদযাপন কমিটির আহ্বায়ক ও কর অঞ্চল-২-এর কমিশনার জিএম আবুল কালাম কায়কোবাদ।

তিনি জানান, আগামী বৃহস্পতিবার সকাল ১০টায় নগরের জিইসি কনভেনশন সেন্টারে সপ্তাহব্যাপী আয়কর মেলা উদ্বোধন করবেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। একই স্থানে বুধবার বেলা ১১টায় সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদি করদাতাদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কর কমিশনার মো. ইকবাল হোসেন, মাহবুবুর রহমান, ব্যারিস্টার মুনতাসির বিল্লাহ ফারুকী, মফিজ উল্লাহ, অতিরিক্ত কর কমিশনার সফিনা জাহান, মাহমুদুর রহমান প্রমুখ।

এবার কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি জেলা সদরে চার দিনব্যাপী আয়কর মেলার আয়োজন করা হয়েছে। এছাড়া সীতাকুণ্ড, পটিয়া ও লোহাগাড়া উপজেলায় দুই দিনব্যাপী এবং চকরিয়া ও টেকনাফে এক দিনব্যাপী আয়কর মেলা হবে।

মেলায় ২০১৯-২০ অর্থবছরের আয়কর রিটার্ন জমা, প্রতিটি কর অঞ্চল বা সার্কেলের জন্য পৃথক ৪৬টি বুথ, নতুন করদাতার জন্য ইটিআইএন রেজিস্ট্রেশন বুথ, নারী, সিনিয়র সিটিজেন, প্রতিবন্ধী, সশস্ত্র

বাহিনীর করদাতা, অবসরপ্রাপ্ত সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের জন্য কাউন্টার থাকবে।

আপনার মতামত লিখুন :