• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

মাতারবাড়ী ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মোলন ও কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের সরব উপস্থিতি

নিউজ রুম / ২১৫ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

এ.এম হোবাইব সজীব,মাতারবাড়ী থেকেঃ

মহেশখালী উপজেলার দ্বিতীয় টুঙ্গি পাড়া নামে খ্যাত মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৯ নং ওয়ার্ড সাইরার ডেইল এলাকার আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে পুরো ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে চলছে আলোচনা। এ নির্বাচনকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে পুরো মাতারবাড়ী। চার দিকে সাজ সাজ রব বিরাজ করতেছে।

ইউনিয়নের প্রতিটি গ্রাম থেকে শুরু করে চায়ের আড্ডায় আলোচনা চলছে কে হচ্ছেন সভাপতি ও সম্পাদক।

উক্ত নির্বাচন আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হয়েছে ১৩ নভেম্বর বুধবার বিকাল ৪ টার সময়।

জানাগেছে, বিএনপি ও জামায়াতের ঘাটি হিসেবে পরিচিত ৯নং ওয়ার্ডে দীর্ঘদিন পর হলে ও আওয়ামী লীগের এ সম্মোলন ও কাউন্সিলকে ঘিরে ঝিমিয়ে পড়া নেতাকর্মীরা চাঙ্গা হয়েছে।

পছন্দের প্রার্থীকে ভোট দিতে ভোটারদের সরব উপস্থিত ছিল চোখে পড়ার মত। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করতেছে।
তবে সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে আওয়ামী লীগের শীর্ষ নেতারা নির্বাচন তদারকি করতে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে।

এতে উপস্থিত রয়েছেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান এনামুল হক রুহুল, কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাস্টার রুহুল আমিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তক আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার নুর বক্ম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দি ও সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উল্লাহ সেলিম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু ছালেহ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নবীর হোছাইন ভূট্টো ও ফয়জুল করিম ফয়জু, আওয়ামী লীগ মোঃ কাউছার সিকদার, জোষ্ঠ আওয়ামী লীগ নেতা সাবেক মেম্বার বশির আহমদ প্রমূখ। এছাড়া বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত আছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ