• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

সরকারি সফরে ভারত গেছেন ঝিলংজার চেয়ারম্যান টিপু সুলতান

নিউজ রুম / ৩৩২ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

শাহীন মাহমুদ রাসেল

স্থানীয় সু-শাসন বিষয়ে উচ্চতর প্রশিক্ষন গ্রহণের নিমিত্তে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে ৭দিন ব্যাপী সরকারি সফরে ভারত গেলেন কক্সবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী ১০ নং ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতানসহ শ্রেষ্ঠ বিভাগীয় ৭ জন ইউপি চেয়ারম্যান। দেশের বিভাগীয় শ্রেষ্ঠ চেয়ারম্যান প্রজেক্টের একজন বোর্ড মেম্বার হিসেবে তিনি এই সফরের জন্য মনোনীত হন।

তারা বুধবার (২০ নভেম্বর) সকাল ৬ টায় হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে কেরালার উদ্দেশ্যে রওনা দেন।

টিপু সুলতান জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অধীনে ৭দিন ব্যাপী সরকারি সফরে তিনি সহ দেশের ৭ জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভারতের কেরালা ও পশ্চিমবঙ্গ প্রদেশে স্থানীয় সু-শাসন বিষয়ে উচ্চতর প্রশিক্ষন গ্রহণ করবেন।

তাদের সাথে বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা সহ ১২ জন সফরসঙ্গী রয়েছেন। আগামী ২৭ নভেম্বর তারা বিমান যোগে দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

সময়ের অভাবে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভানূধ্যায়ীদের সাথে সাক্ষাত করতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেছেন। সকলের কাছে দোয়া চেয়েছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ