মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন সুষ্টভাবে সম্পন্ন

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৭ PM, ১৪ ডিসেম্বর ২০১৯

সভাপতি মোঃ হাছান ও সম্পাদক পদে সুজন মোঃ দিলু নির্বাচিত

এ.এম হোবাইব সজীব (মহেশখালী) :

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে কাউন্সিলে সরাসরি ব্যালেটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ হাছান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সুজন মোঃ দিলু।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে উপস্থিত থেকে সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে আওয়ামী লীগের শীর্ষ নেতারা নির্বাচন তদারকি করতে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে। ১৩ ডিসেম্বর শুক্রবার বিকাল ৪ টার সময় এক উৎসমূখর পরিবেশে মাতারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে উক্ত সম্মোলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মোস্তাক আহমদ, মহেশখালী উপজেলা আওয়ামী লীগ নেতা মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন ও সাবেক ছাত্রনেতা সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক নবীর হোছাইন ভূট্টো,
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উল্লাহ সেলিম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু ছালেহ, আওয়ামী লীগ নেতা মোঃ কাউছার সিকদার, জোষ্ঠ আওয়ামী লীগ নেতা বশির মেম্বর, মুজিব মেম্বর,রিয়াজ উদ্দিন মেম্বার প্রমূখ। অন্যদের মাঝে উপস্থিত থেকে নির্বাচনের দায়িত্ব পালন করেন মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাকিব উদ্দিন।
এ ছাড়া বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগ নেতা ও স্থানিয় চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ বলেন, এ নির্বাচনকে কেন্দ্র করে ৩ নং ওয়ার্ড এলাকায় দীর্ঘ দিন ঝিমিয়ে থাকা আওয়ামী লীগের নেতারা চাঙ্গা হয়েছে। এ চাঙ্গাভাব আগামীতে ও মাঠে ময়দানে সরব থাকবে বলেও জানান এ নেতা।

মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন বলেন, একটি অবাধ সুষ্ঠ নির্বাচন উপহার দিয়েছে ইউনিয়ন আওয়ামী লীগ। প্রতিটি ওয়ার্ডে অবাধ সুষ্ট ব্যালেটের মাধ্যমে ভোট দিয়ে কাউন্সিলাররা নেতা নির্বাচিত করেছেন।

মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম আবু হায়দার বলেন,এ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের আগ্রহ ছিল চোখে পড়ার মত। এ নির্বাচন প্রমান করে মাতারবাড়ী মাটি আওয়ামী লীগের ঘাটি।

আপনার মতামত লিখুন :