• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

চাকমাকুলের চেয়ারম্যান আবুল হোসেন কোম্পানির প্রথম মৃত্যু বার্ষিকী আজ

নিউজ রুম / ৯৫ ভিউ টাইম
আপডেট : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য এবং হোটেল সী-হিল গেস্ট হাউজ ও হোটেল এমএস গেস্ট কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক আলহাজ্ব আবুল হোসেন কোম্পানীর প্রথম মৃত্যু বার্ষিকী আজ সোমবার।

দীর্ঘদিন ধরে কিডনি, ডায়াবেটিক ও হার্ট রোগে ভোগে গত ২০১৮ সালের ৩০ ডিসেম্বর ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

মাত্র ৫৮ বছর বয়সে আবুল হোসেন চেয়ারম্যান চলে যান না ফেরার দেশে। তিনি কক্সবাজার জেলার রামু উপজেলার তেচ্ছিপুল গ্রামের হাজ্বী আকতার কামালের বাড়িতে ১৯৬০ ইং সনে জন্মগ্রহন করেন। তাঁর পিতা মরহুম হাজ্বী আকতার কামাল। মাতা মরহুমা শবে মেহেরাজ। আবুল হোসেন ছিলেন ১০ নং চাকমারকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তিনি দীর্ঘদিন চাকমারকুল ইউনিয়ন এর জনগনের ভোটে নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

মরহুমের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ সোমবার বাদ আছর মরহুমের নিজ বাড়িতে কুরআন তিলোয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে। মরহুমের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী যুব সংগঠক ও সমাজকর্মী জাহাঙ্গীর হোসাইন। তিনি বাবার মাগফিরাতের জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ