• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের বার্ষিক মিলনমেলা ২০২০ সুস্পন্ন হয়েছে।

নিউজ রুম / ১১২ ভিউ টাইম
আপডেট : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের বার্ষিক মিলনমেলা ২০২০ আজ ১০ জানুয়ারি রোজঃ শুক্রবার ইনানী রয়েল রিসোর্ট লিঃ হলরুমে অনুষ্ঠিত হয়।

অধ্যাপক সিরাজুল কবিরের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এড. আবু মুসা মুহাম্মদ ও সহ-সম্পাদক জসিম উদ্দীন চৌধুরির যৌথ সঞ্চালনায়, প্রচার ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান হাশেমীর কুরআন তিলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হয় দিনব্যাপী আমেজঘন পরিবেশে মিলনমেলা অনুষ্ঠান।

মিলনমেলার প্রথম অধিবেশনে উপস্থিত সকলের মতামত প্রদান, কৌশল বিনিময় এবং পারষ্পরিক উন্মুক্ত অালোচনা মধ্যে দিয়ে শেষ হয়।

দ্বিতীয় পর্ব জুমআর নামাজের পর মধ্যাহ্নভোজ শেষে অালোচনা সভায় ফোরাম’র উপদেষ্টা অধ্যাপক গিয়াস উদ্দিন চৌধুরি বলেন, কক্সবাজারস্থ টেকনাফ ফোরাম কক্সবাজারে বসবাসকারী টেকনাফের গণমানুষের কল্যাণে নিয়োজিত একটি নবীন সংগঠন। এ ফোরাম সর্বদা কক্সবাজারে বসবাসরত টেকনাফবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করছে। ফোরাম ভবিষ্যতে আরো নতুন নতুন কর্মসূচি হাতে নিয়ে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভুমিকা রাখবে বলে আমার বিশ্বাস।

ফোরামের সভাপতি সিরাজুল কবির বলেন, এটি শুধু একটি মিলনমেলা নয়, আমরা দৃঢ়ভাবে আশা করছি ফোরামের উপদেষ্টাদের দিক নির্দেশনা ও সকলের সম্মিলিত প্রচেষ্টায় ভবিষ্যতে ফোরামের নিজস্ব অফিস ও বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড গ্রহণ ও তার সফল বাস্তবায়ন করতে পারবো, ইনশাআল্লাহ।

বক্তব্য রাখেন ফোরামের সম্মানিত উপদেষ্টা নুরুল অালম, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম,সিনিয়র-সহ সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক এড. আবু মুসা মুহাম্মদ, অর্থ সম্পাদক আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল মোস্তাফা, সহ-সাঃ সম্পাদক জসিম উদ্দীন চৌধুরি, এইচ.এম.ওসমান গণি সহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

আলোচনায় বক্তারা বলেন, নানা চড়াই উৎরাই পেরিয়ে ফোরাম আজকের অবস্থানে এসেছে। আগামীর দিন সম্ভাবনার… আগামী প্রজম্মের জন্যে আমরা ফোরামের একটি স্থায়ী কার্যালয়ের ব্যবস্থায় আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। সকলের দোয়া ও সহযোগিতা থাকলে আশা করি কাজটি বাস্তবায়ন করা সহজ হবে।
মিলনমেলার শেষ অধিবেশন রেফল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আরো বিভন্ন বিভাগের নিউজ