• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

“শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০১৯”র পেলেন এ.কে.এম ফজলুল করিম চৌধুরী

সংবাদদাতা
আপডেট : সোমবার, ২০ মে, ২০১৯

চ্যানেল কক্স : কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী “আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন” কর্তৃক “শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯” এর জন্য মনোনীত হয়েছেন। এই এ্যাওয়ার্ড গ্রহণের জন্য উক্ত ফাউন্ডেশন কর্তৃক বিগত ১০/০৫/২০১৯ তারিখ পত্র প্রেরণ করা হয়।

আগামি ২৮ মে ২০১৯ তারিখ মঙ্গলবার বিকাল ৪:০০ টায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তন, তোপখানা রোড (সচিবালয়ের উত্তর পার্শ্বে), ঢাকায় উক্ত এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিচারপতি মো: ছিদ্দিকুর রহমান মিয়া, আপীল বিভাগ, বাংলাদেশ সু্প্রীম কোর্ট। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বিচারপতি আব্দুস সালাম মামুন, বাংলাদেশ সুপ্রীম কোর্ট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যাঞ্চেলর, প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, অতিরিক্ত সচিব ম্যাজিস্ট্রেট আলহাজ্ব রোকন-উদ-দৌলা, আইএনবি সংবাদ সংস্থার চেয়ারম্যান ব্যারিষ্টার মো: জাকির হোসেন, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার এডিশনাল এসপি কবি মো: নুরুল ইসলাম বিপিএম, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মো: গণি মিয়া বাবুল এমজেএফ। এতে সভাপতিত্ব করবেন সাবেক তথ্য ও সংস্কৃতি মন্ত্রী এবং ‘আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন’র উপদেষ্টা সৈয়দ দিদার বখত।

দীর্ঘ ৩২ বছর অধ্যাপনা জীবনে তিনি শিক্ষার্থী, অভিভাবক, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের অকুণ্ঠ ভালবাসায় সিক্ত হয়েছেন বার বার। ইতোপূর্বে তিনি বহু সম্মাননায় ভূষিত হয়েছেন। তার মধ্যে উল্লেখ্যযোগ্য হলো:

** সীতাকুন্ড সমিতি চট্টগ্রাম কর্তৃক ২০১২ সালে সীতাকুন্ডের আলোকিত সন্তান হিসেবে গুণীজন সম্মানা।
** অগ্রগামী ফাউন্ডেশন ও শের-ই-বাংলা কৃষি বিশ^বিদ্যালয় কর্তৃক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ২০১৭ সালে গুণীজন সংবর্ধনা।
**শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে বাংলা স্বর্ণপদক- ২০১৭।
** শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত জাতীয় শিক্ষা শিক্ষা সপ্তাহ **২০১৬, ২০১৭, ২০১৮ ও ২০১৯-এ কক্সবাজার জেলার কলেজ পর্যায়ের শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত।
*** জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬-এ চট্টগ্রাম বিভাগের কলেজ পর্যায়ের (সরকারি ও বেসরকারি) শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত হন।
** ডিজিটাল উদ্ভাবনী মেলা- ২০১৭ এ উপজেলা ও জেলা পর্যায়ে নাগরিক সেবায় শ্রেষ্ঠ উদ্ভাবন বাস্তবায়নকারী হিসেবে নির্বাচিত হন।

#cgcPressRelease
#coxgcollege


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − six =

আরো বিভন্ন বিভাগের নিউজ