টেকনাফে অস্ত্রসহ ধরা খেল এক অস্ত্রধারী রোহিঙ্গা

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫১ PM, ০৬ মার্চ ২০২০

নিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে একটি ওয়ানশুটারগান অবৈধ অস্ত্রসহ এক অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র্যা ব-১৫)।
৬ মার্চ ( শুক্রবার ) রাত তিনটার দিকে টেকনাফ থানার মুছনী শিয়াল্লাগোনা গ্রামের নতুন জামে মসজিদের পূর্ব পার্শ্বে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।
আটককৃত রোহিঙ্গা সন্ত্রাসী শিয়াল্লাগোনা, ক্যাম্প নং-২৬, ব্লক-এফ/১, এর মৃত মোঃ সুলতানের ছেলে মোঃ ইয়াকুব (৫৫) ।
র্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, কয়েকজন অস্ত্র ব্যবসায়ী একটি বাসযোগে টেকনাফের পালংখালী হতে টেকনাফের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করি। কিছুক্ষণ পর একটি বাস চেকপোস্টের সামনে আসলে র্যা ব সদস্যগণ থামানোর সংকেত দিলে বাস হতে কয়েকজন ব্যাক্তি পালিয়ে যাওয়ার সময় মোঃ ইয়াকুবকে আটক করতে সক্ষম হয়। এসময় তার সহযোগী দুইজন বাস থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়।
জিজ্ঞাসাবাদে মোঃ ইয়াকুব স্বীকার করে পলাতক আসামীদের সহযোগীতায় বিভিন্ন সময় রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অবৈধ অস্ত্রধারা ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে থাকে। পরবর্তীতে তার দেহ তল্লাশী করে একটি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত অস্ত্রসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান র্যা বের এ কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :