ছাত্রলীগ নেতা নান্নুর উপর শিবির ক্যাডার দেলোয়ার বাহিনীর নৃশংস হামলা।

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৮ PM, ৩১ মার্চ ২০২০

চ্যানেল কক্স ডেস্ক:

করোনা ভাইরাসের বিস্তার রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে জালিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল আবছার নান্নু যখন করোনা সংক্রমণের ঝুঁকি উপেক্ষা করে হত-দরিদ্র মানুষের মাঝে লিফলেট, মাক্স, হ্যান্ড ওয়াশ, মসজিদে মসজিদে জীবাণুনাশক ঔষুধ ছিটিয়ে, যতটুকু পারে নিজস্ব অর্থায়নে দিন মজুরদের জন্য খাদ্য যোগান দিয়ে যাচ্ছে।

ঠিক তখনি জামায়াত শিবিরের দূর্গখ্যাত সোনাইছড়ি এলাকার শিবির ক্যাডাররা বাধা দিতে শুরু করে। তাদের বাধার উপেক্ষা করে ত্রাণ বিতরণের প্রস্তুতিকালে পশ্চিম সোনাইছড়ি এলাকার জামায়াত শিবিরের নাইন স্টার এসোসিয়েশন নামের রাষ্ট্র বিরোধী একটি সংগঠনের প্রধান ও শিবির ক্যাডার দেলোয়ার হোছাইন (পিতা: ছৈয়দ আলম) এর নেতৃত্বে শিবির ক্যাডার মোবারক হোসাইন, ইমরান হোসাইন, মোশারফ হোছাইন, হোসেন শরীফ ও রাশেলসহ ত্রাণ কার্যক্রমে বাধা দেয়। ছাত্রলীগ নেতা নুরুল আবছার নান্নু কে ত্রাণ দেওয়ার শুরু থেকেই হত্যার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আসছে, এক পর্যায়ে গত ২৯ মার্চ রাত ৮ টার দিকে ত্রাণ কার্যক্রম শেষ করে যখন বাড়ি ফিরছিল, তার পথ গতিরোধ করে উল্লেখিত শিবির ক্যাডার দেলোয়ার বাহিনী সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়ি হামলা চালিয়ে গুরুতর জখম করে। শোর চিৎকারে লোকজন এগিয়ে এসে অস্ত্রধারীদের কবল থেকে উদ্ধার করেছে বলে আহত ছাত্রলীগ নেতা জানান।

নুরুল আবছার নান্নু বলেন, জালিয়াপালং এর সোনাইছড়ি এলাকা জামায়াত শিবিরের দূর্গ। যখন কোন ভালো কাজ করি তখনি বাধা দিয়ে নিজেদের শক্তির প্রমাণ দিতে চাই এই শিবির ক্যাডাররা।

অস্ত্রধারী সন্ত্রাসীরা হামলা চালিয়ে আমার মৃত্যু নিশ্চিত করতে না ফেরে ঘটনার মোড় ঘুরিয়ে দিতে ফ্লিম স্টাইলে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টায় মরিয়া হয়ে উঠেছে। এ ব্যাপারে তিনি বাদী হয়ে ৯ জনকে আসামী করে উখিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছে।

এই বিষয়ে উখিয়া থানার তদন্ত ওসি নুরুল ইসলাম মজুমদার জানিয়েছেন, এই ঘটনার পর থেকে অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। উক্ত ঘটনার জড়িতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত লিখুন :