ছাত্রলীগের দরিদ্র, কর্মহীন পরিবারের মাঝে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের খাদ্য বিতরণ।

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২০ PM, ০৩ এপ্রিল ২০২০

সালাহ্ উদ্দিন জাসেদ:

কোভিড ১৯ করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের অসহায়, দরিদ্র, পরিবার ও করোনা দূর্গত পরিবারের মাঝে শুক্রবার জুমার নামাজের পর কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের নেতৃত্বে কক্সবাজার সদর-রামু আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির সহযোগিতায় জরুরি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় কলেজ ছাত্রলীগের যে সকল নেতৃবৃন্দের পরিবার করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে তাদের পরিবার ও কলেজের আশপাশের দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কালে কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন বলেন, কলেজের আশপাশের দরিদ্র ও অসহায় পরিবারগুলো কর্মহীন হয়ে পড়ায় তাদের অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে তাই তাদের দুর্ভোগ লাগবে আমাদের কলেজ ছাত্রলীগের ক্ষুদ্র প্রয়াস।

সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন বলেন, কলেজ ছাত্রলীগের অনেক পরিবার বর্তমানে কর্মহীন হয়ে পড়েছে। তারা লজ্বায় কারো কাছ থেকে কিছু চাইতে পারে না৷ তাই তাদের পরিবার খোজে খোজে আমাদের সাধ্যমত খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমি দলের নেতা, সকল এমপি, চেয়ারম্যান, মেম্বার মহোদয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি আপনারা দলের এসব দরিদ্র পরিবারের পাশে দাঁড়ান। তারা কখনো হাত পেতে কারো কাছ থেকে কিছু চাইতে পারে না।

এসময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগ শহর শাখার সভাপতি সোহেল রানা, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম, নাজমুল ইসলাম সাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন জাশেদ, মোঃ আব্দুল্লাহ, শফিকুর রহমান, আব্দু রাজ্জাক, উপ আইন বিষয়ক জামাল হোসেন নাহিদ প্রমুখ।

আপনার মতামত লিখুন :