এসওএস বাংলাদেশ ইমারজেন্সি রেসপন্স হোস্ট কমিউনিটির উদ্যোগে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩১ PM, ০১ মে ২০২০

ওমর ফারুক:

কক্সবাজার জেলায় উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এসওএস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ এর সাপোর্ট টু চিলড্রেন এন্ড ফ্যামিলিস অফ হোস্ট কমিউনিটি প্রোগ্রামের আওতায় ৩০ এপ্রিল ২০২০ কোভিড-১৯ মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য ও সুরক্ষা সামগ্রীর প্রতি প্যাকেজে প্রতি পরিবারের জন্য খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি চাউল, ২ কেজি ডাল, ২ লিটার তেল, লবন ১ কেজি, পেয়াজ ১ কেজি, ২০০ গ্রাম গুড়ো দুধ, ১ কেজি চিনি, ৩ কেজি আলু, সুরক্ষা সামগ্রী কাপড় ধোয়ার সাবান ২ টি, গায়ে মাখার সাবান ২ টি, ওয়াশিং পাউডার ৫০০ গ্রাম, মাস্ক ৪টি আছে।

এসময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ নিকারুজ্জামান, এসওএস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ এর সার্পোট টু চিলড্রেন্স এন্ড ফ্যামিলিস অফ হোস্ট কমিউনিটি প্রোগ্রামের প্রোগ্রাম কো-অর্ডিনেটর জনাব জাহিদুল ইসলাম এবং পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী।

এখানে উল্লেখ্য যে, এসওএস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ কক্সবাজার ন্যায় চট্রগ্রাম, ঢাকা, বগুড়া, খুলনা, রাজশাহী ও সিলেটে করোনা মোকাবিলায় ক্ষতিগ্রস্ত নিম্ম ও প্রান্তিক জনগোষ্ঠীর পরিবার সমুহের মধ্যে সচেতনতামূলক বিভিন্ন প্রচারণা কার্যক্রম, লিফলেট, খাদ্য সহায়তা ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে।

আপনার মতামত লিখুন :