বাঁধন সংগঠনের উদ্যোগে কক্সবাজার হত-দরিদ্রের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ l সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৭ PM, ০৩ মে ২০২০

সি কক্স নিউজ,
প্রতিকূল পরিবেশ বৃষ্টি উপেক্ষা করে বাঁধন সংগঠন, কক্সবাজার সরকারি কলেজ পরিবারের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করছেন সংগঠনের প্রতিনিধি।

সারাবিশ্বে করোনা ভাইরাস ( COVID-19) এর প্রাদুর্ভাবজনিত বাংলাদেশেও লক-ডাউনে ক্ষতিগ্রস্থ হয়েছে, তাই ক্ষতিগ্রস্ত শ্রমজীবী পরিবারের কথা চিন্তা করে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু, লবন, তেল, পিয়াজ, ছোলা, খেজুর, মুড়ি, সাবান হুইল পৌঁছে দেওয়ার জন্য উদ্যোগ গ্রহণ করেছেন ‘বাঁধন সংগঠন’ কেন্দ্রীয় শাখা।

অন্যকে উদ্বুদ্ধকরণ ও সেচ্ছাসেবায় আহবানই বাঁধনের লক্ষ্য (বাঁধন স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) কক্সবাজার সরকারী কলেজ পরিবার ও বাঁধন সংগঠন কেন্দ্রীয় পরিষদের যৌথ সহযোগীতায় (৩রা মে রবিবার) দুপুর ১২ থেকে শুরু করে কক্সবাজার সদর উপজেলার, বৃহত্তর টেকপাড়া, কক্সবাজার সরকারি কলেজ এলাকা ও খুরুশকুলে ৩ টি স্পটে ভালবাসার এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সরকারি কলেজের বর্তমান ভাইস প্রিন্সিপাল প্রফেসর পার্থ সারথি সোম মহোদয়, এবং বাঁধনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- আহবায়ক শহিদুল ইসলাম ও সদস্য সচিব আবুল হাসেম। অসহায় মানুষের মাঝে যেসব খাদ্য সামগ্রী বিতরণে প্রতি প্যাকেটে রয়েছে – চাউল ১০ কেজি, আলো ৩ কেজি, ১নং মসুর ডাল ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, সয়াবিন ১ লিটার, চোলা ১ কেজি, মুড়ি ৫০০ গ্রাম, ডেটল সাবান ২ পিচ, লবণ ১ কেজি।
বাঁধন সেচ্ছাসেবী গঠনের কর্তৃপক্ষ বলেন, আগামীতে আরো বড় পরিসরে মানবতার কাজ করতে পারে সকলের কাছে দোয়া ও ভালবাসা চায় সংগঠনের দায়িত্বশীলেরা।

উল্লেখ্য এর আগে বাঁধন এর আগে শরিয়তপুর, রাজশাহী, পটুয়াখালী, কুড়িগ্রাম, ফুলবাড়ি, নীলফামারী, গাজীপুর, মানিকগঞ্জ, লক্ষীপুর, সিরাজগঞ্জ, রংপুর জেলা ও উপজেলা ভিত্তিক বিরাট পরিসরে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। ‘বাঁধন সংগঠন’ স্বপ্নদেখে সেদিনের যেদিন বাংলাদেশের প্রতিটি মানুষ নিজ রক্তের গ্রুপ জানবে ও সেচ্ছায় রক্তদানে এগিয়ে আসবে। ভবিষ্যতে ‘বাঁধন সংগঠন’ যে কোনো ধরনের দূর্যোগ ও প্রাকৃতিক দূর্যোগে কাজ করার জন্য সকলের কাছে সহযোগীতা কামনা করছে।

আপনার মতামত লিখুন :