• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

চকরিয়ায় সেচ্ছাসেবী সংগঠনগুলোর দোকান পাট বন্ধ রাখার দাবি | সি কক্স নিউজ

নিউজ রুম / ১৩ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

সি কক্স ডেস্ক নিউজঃ কক্সবাজার জেলার ৮ উপজেলার মধ্যে করোনার হটস্পট হিসেবে বর্তমানে শীর্ষস্থানে রয়েছে চকরিয়া উপজেলা। গত দেড়মাসে ১৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে লকডাউনও অনেকটা অকার্যকর হয়ে পড়েছে। এতে দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এই পরিস্থিতিতে আগামী ১০ মে থেকে সরকারি নির্দেশনা মোতাবেক চকরিয়া পৌরশহর চিরিঙ্গার শতাধিক বিপনীবিতান যদি খোলা হয়, তাহলে এখানে করোনার সংক্রমণ মারাত্মক আকারে ছড়িয়ে পড়বে।

তাই দোকান পাট বন্ধ রাখার দাবি জানিয়েছে চকরিয়া কালের কণ্ঠ শুভসংঘসহ বিভিন্ন সংগঠন।সংগঠনগুলোর নেতৃবৃন্দরা বলেন, সরকার এবং সচেতন জনগণের একটাই চাওয়া, যেভাবেই হউক করোনার সংক্রমণ নিয়ন্ত্রণ করে মানুষকে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচানো। তাই আশা করছি, বিশেষ ক্ষমতাবলে জেলা প্রশাসক এবং পুলিশ সুপার মহোদয় এই ব্যাপারে চকরিয়াবাসীর দাবির প্রতি সদয় দৃষ্টি দেবেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ ও থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর দাবির বিষয়টি আমাদের দৃষ্টিতে এসেছে। ইতোমধ্যে বিষয়টি ঊর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ