খাদ্য নিয়ে করোনা দূর্গতদের দুয়ারে কক্সবাজার কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০৬ PM, ১৬ মে ২০২০

সালাহ্ উদ্দিন জাসেদ:

কোভিড ১৯ করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া কলেজ ছাত্রলীগের নেতা-কর্মী ও অসহায় দরিদ্র মানুষের জন্য খাদ্য নিয়ে মানুষের দ্বারে দ্বারে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন।

২য় ধাপে পবিত্র রমজান মাসে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ কানিজ ফাতেমা মোস্তাক এম পির সহায়তায় আজ কলেজ ছাত্রলীগের কর্মহীন পরিবার ও অসহায়দের জন্য খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি গিয়ে পৌছিয়ে দেন।

করোনার প্রভাব শুরু হওয়ার পর থেকে মাস্ক, সাবান, হ্যান্ড ওয়াশ, লিফলেট বিতরণ, জরুরি খাদ্য সরবরাহ, দরিদ্র কৃষকদের ধান কেটে দেওয়া সহ আজ পবিত্র রমজান মাসে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম সাদ্দাম হোসেন জানান, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ করোনা শুরু হওয়ার পর থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে কাজ করে যাচ্ছে। কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের কাজগুলো নিঃসন্দেহে প্রশংসনীয়।

কলেজে ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জানান, আমাদের মত মধ্যবিত্ত পরিবারের পাশে সাখাওয়াত ছাড়া আর কাউকে পায় নি।

সাখাওয়াত হোসেন জানান, পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে করোনা দূর্গতের পাশে সবসময় থাকবে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ।

Channel Cox New.

আপনার মতামত লিখুন :