• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

প্রশংসার পাত্র রামু ঈদগড়ের ইউপি চেয়ারম্যান ফিরোজ আহাম্মদ ভূট্রো l সি কক্স নিউজ

নিউজ রুম / ২৫ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

চ্যানেল কক্স নিউজ
রামুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত বিশেষ ঈদ উপহার ২৫০০ টাকা প্রদানের জন্য প্রস্তুতকৃত উপকার ভোগী তালিকা জনসম্মুখে প্রকাশ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহাম্মদ ভূট্টো। তার এই উদ্যােগকে সততা ও সাহসীকতার বহিঃপ্রকাশ বলে উল্লেখ করেছেন অনেকে।

আাজ ১৯ মে (মঙ্গলবার) ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের সভাপতি ও সম্পাদক বরাবরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার ২৫০০ টাকার উপকার ভোগী ৬০০ জনের তালিকা জমা দিয়েছেন ঈদগড় ইউপি চেয়ারম্যান ফিরোজ আহম্মদ ভূট্টো। ধারনা করা হচ্ছে চট্টগ্রামের বিভাগে সর্বপ্রথম তিনিই জাতীকে দেখানোর জন্য
সাংবাদিকদের হাতে এধরনের তালিকা তুলে দেন। ইতিমধ্যে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে উক্ত তালিকা টাঙানো প্রক্রিয়াও চলছে বলে জানা গেছে। বর্তমানে এই তালিকা তৈরিতে জনপ্রতিনিধিদের নিয়ে তুমুল সমালোচনার
এই মুহূর্তে অনেক বড় সাহসীকতা ও সততার পরিচয় দিয়েছেন এই চেয়ারম্যান। এদিকে খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মাবুদও ১০০ টি গুরুত্বপূর্ণ স্থানে এই তালিকা প্রকাশ করবে বলে ফেসবুকে ঘোষণা দিয়েছেন। তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেও মোবাইলে সংযোগ পাওয়া যায়নি।

ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের সাধারণ সম্পাদক এম এইচ আরমান বলেন,
বুকে সৎ সাহস ও জবাবদিহিতার মনোভাব থাকলে জনসম্মুখে এমন তালিকা প্রকাশ করা সম্ভব ।

চেয়ারম্যান ফিরোজ আহাম্মদ ভুট্টো বলেন,
এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। সততার কারনে তারা আমাকে বার বার নির্বাচিত করেন।বর্তমানে হতদরিদ্রের তালিকা তৈরি নিয়ে চেয়ারম্যানদের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম দুর্নিতীর খবর গনমাধ্যমে প্রচার হচ্ছে। আমার এলাকার মানুষ যাতে আমাকে ভুল না বুঝে,আমাকে যাতে সন্দেহ না করে তাই জনসম্মুখে তালিকা প্রকাশের উদ্দ্যােগ নিয়েছি।


আরো বিভন্ন বিভাগের নিউজ