অসহায়-দুস্থ পরিবারের পাশে ‘সরণি স্বপ্ন ফাউন্ডেশন’ | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০০ AM, ২০ মে ২০২০

প্রেস বিজ্ঞপ্তিঃ

করোনার প্রকোপে স্থবির হয়ে পড়েছে অর্থনীতির চাকা। দুর্ভোগ বেড়েছে নিম্নমধ্যবিত্ত ও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের। এমন পরিস্থিতিতে মানবিকতার তাগিদে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন। তারই ধারাবাহিকতায় সরণি স্বপ্ন ফাউন্ডেশনের ঈদ ফুড প্যাক বিতরণ কর্মসূচি। ১ম দিন ১৭মে চকরিয়া উপজেলার ডুলহাজারা, মালুমঘাট ও বদরখালী ইউনিয়নে ৬৯ পরিবারের মাঝে এবং ২য় দিন ১৮মে হারবাং ইউনিয়ন এবং ফাসিয়াখালী ইউনিয়নে হতদরিদ্র পরিবারের মাঝে অর্ধশতাধিক পরিবারের মাঝে ‘ঈদ ফুড প্যাক’ পৌঁছে দিয়েছে সরণি স্বপ্ন ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কামরুল হাসান ফাহিম ঈদ ফুড প্যাক গুলো হতদরিদ্র পরিবারের হাতে তুলে দেন। এ সময় ফাউন্ডেশনের সদস্য ও স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন। এ ছাড়া সরণি স্বপ্ন ফাউন্ডেশন করোনা সংক্রমণ প্রতিরোধে চকরিয়া উপজেলার সাধারণ মানুষকে সচেতন করেছে, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে।
ক্ষুধার্ত মানুষের মুখে খাবার তুলে দেবার এই উদ্যোগ বাস্তবায়নে সমাজের বিত্তবান মানুষ, সরকারি কর্মকর্তারাসহ সব সামর্থবানরা এগিয়ে আসলে এই দুর্যোগকালীন সময় খুব সহজে অতিক্রম করা সম্ভব বলেও জানান প্রতিষ্ঠাতা কামরুল হাসান ফাহিম।

করোনা সংকট উত্তরণে আমাদের এই কার্যক্রম চলমান থাকবে। পর্যায়ক্রমে কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :