• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

তরুণ সমাজ সেবক সফি উল করিম স্বপ্নীল পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন |Channel cox News

নিউজ রুম / ১৩ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২৩ মে, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি:

ইসলামপুর ইউনিয়ন সহ কক্সবাজার বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার স্বেচ্ছাসেবী সংঘঠন নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটি’র প্রতিষ্ঠাতা এডমিন সফি উল করিম স্বপ্নীল৷

বিশ্বে যেন এক অঘোষিত লকডাউন!
মহামারি করোনা ভাইরাস সভ্যতাকে নিস্তব্ধ করে দিয়েছে। প্রতিনিয়ত মৃত্যুর মিছিলে জানিনা কখন আমি/ আপনি হারিয়ে যাই। বিশ্ব, রাষ্ট্র ও সমাজ এমনই রুপ ধারণ করেছে।

এমন সময়ে ও অত্যন্ত দুংখের সাথে জানাতে হচ্ছে যে – সামনে ঈদ তাই দেশের বিভিন্ন জায়গা থেকে স্থানীয় নাগরিকরা নিশ্চই ঈদ উৎযাপন করতে নিজেদের বাড়িতে আসবেন যাহা স্বাভাবিক কিন্তু এইবার ঈদে নিজেকে এবং নিজের আত্নীয় স্বজনদের কে নিরাপদে রাখার জন্য আপনি এই ঈদ বর্তমানে যেখানে আছেন সেখানে উৎযাপন করবেন এইটা আপনাদের কাছে বিনিত ভাবে অনুরোধ করেছেন।

মনে রাখতে হবে যে বেঁচে থাকলে অনেক ঈদ সবাই একসাথে অনেক আনন্দের সাথে উৎযাপন করতে পারবেন তা এই বার নিকট আত্নীয় ছাড়া ঈদ উৎযাপন করে দেশ ও জাতিকে বিপদ মুক্ত রাখবেন।
এবং সরকারের নির্দেশনা মেনে চলুন। নিজে নিরাপদ থাকুন এবং অন্যকে নিরাপদ রাখুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন।

তিনি আরো বলেন,মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন যেন এই পবিত্র মাহে রমজান মাস এবং সর্বশ্রেষ্ট নবী হযরত মোহাম্মদ (সঃ) (আঃ) এর উছিলায় দেশবাসী সহ বিশ্বের সকল মুসলিম উম্মাহকে ক্ষমা করে দেন এবং ভয়ানক করোনা থেকে পৃথিবীকে মুক্তি দেন তার জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেছেন, সর্বশেষ একটাই কামনা করি করোনার এই মহামারী থেকে আল্লাহ যেন আমাদের ইউনিয়ন, জেলা, দেশ এবং বিশ্ব কে রক্ষা করে। সবাই বাসায় থাকুন, সুস্থ থাকুন প্রিয়জনকে ও সুস্থ রাখুন।


আরো বিভন্ন বিভাগের নিউজ