টেকনাফে র‌্যাব-১৫ এর সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত | সি কক্স নিউজ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০১ PM, ২৯ মে ২০২০

ওমর ফারুক,টেকনাফ:

টেকনাফের র‌্যাব-১৫ এর সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত গ্রুপের সদস্য নিহত হয়েছে। নিহত রোহিঙ্গা মো. ইসহাক (৩২) রোহিঙ্গা ডাকাত গ্রুপ জকির বাহিনীর সদস্য বলে জানা গেছে।

নিহত ইসহাক টেকনাফ সাবরাং ইউনিয়ন আচার বনিয়া ৫নং ওয়ার্ড এলাকার আব্দুল মতলবের পুত্র।এসময় ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটারগান, ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ২৯ মে শুক্রবার ভোরে টেকনাফের খন্দকারপাড়ায় এলাকায় এই বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৯ মে শুক্রবার ভোরে টেকনাফের খন্দকারপাড়ায় ডাকাত ইসহাকের অবস্থানের খবর পেয়ে অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এইসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে ইসহাক নিহত হয়। ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটারগান, ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‍্যাব কর্মকর্তা আরো জানান, বন্দুকযুদ্ধে র‌্যাবের তিন সদস্যও আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :