• রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

ঈদে ১০ লাখ টাকা দিবেন কাদের মির্জা

ডেস্ক নিউজ
আপডেট : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর মেয়র, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ভাই আবদুল কাদের মির্জা দল থেকে পদত্যাগ করলেও এবারের ঈদে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ১০ লাখ টাকা এবং গরীব অসহায় পাঁচ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এ ঘোষণা দিয়ে স্ট্যাটাস দেন আবদুল কাদের মির্জা।

তার স্ট্যাটাসটি হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো- ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে ১০ লাখ টাকা প্রদান ও গরীব অসহায় পাঁচ হাজার মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করবো।

আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা। তার স্ট্যাটাসটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এ দিকে এবারের ঈদে করোনাভাইরাস মহামারীর সময় তিনি, তার পরিবার ও দলের ত্যাগী নেতা-কর্মীরা নতুন জামা-কাপড় পরিধান না করার ঘোষণা দেন। শুক্রবার দুপুর ২টার দিকে তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে এ ঘোষণা দেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, গরীব অসহায় মানুষের প্রতি সংহতি প্রকাশ করে, আগামী ঈদে আমি আমার পরিবার ও দলের ত্যাগী নেতা-কর্মীরা কোনো নতুন জামা-কাপড় পরিধান করবো না। আমি দেশের বিত্তবানদের আহ্বান করবো এই মহামারী করোনাভাইরাসের সময় নতুন জামা পরিধান না করে গবির অসহায় মানুষের পাশে দাঁড়ান। আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা।

উল্লেখ্য, গত ৩১ মার্চ মেয়র আবদুল কাদের মির্জা দল থেকে পদত্যাগের ঘোষণা দেন। ওই সময় তিনি বলেন, অতীতে যে প্রতিশ্রুতিগুলো দিয়েছি তা রক্ষা করে আমি বিদায় নিতে চাই। প্রশ্নবিদ্ধ আমি আর হতে চাই না, কিন্তু আমি যে দল থেকে বিদায় নিচ্ছি। এত দিন আওয়ামী লীগের মির্জা ছিলাম। আওয়ামী লীগের মির্জা আজ থেকে আমি নেই। কোনো শক্তি আমাকে আর আওয়ামী লীগের মির্জা বানাতে পারবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 8 =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!