• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

পাষাণ স্ত্রী ও ছেলেদের মারধরে আহত প্রবাসী মন্জুর আর নেই

নিজস্ব প্রতিবেদক / ২০ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২২ মে, ২০২১

অবশেষে না ফেরার দে‌শে চলে গেলেন নি‌জের বউ ছে‌লে ও শশুর বা‌ড়ির আ‌ত্নিয়‌দের দ্বারা আহত হওয়া প্রবাসী মন্জুর আলম। আহত অবস্থায় মন্জুর আলম‌কে ২২ মে শনিবার উন্নত চি‌কিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে আজ রেফার করা হ‌লে, মে‌ডি‌কে‌লে যাওয়ার প‌থে চকরিয়া কাছাকাছি গেলে মৃত্যু বরণ করেন।
ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন

কক্সবাজার সদরের ঈদগাঁও থানাধীন কালিরছড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে মঞ্জুর আলম (৪৫) দীর্ঘদিন প্রবাসে কাটিয়েছেন। প্রবাস জীবনে যা আয় করেছেন তা বাংলাদেশে অবস্থানরত তাঁর দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের নামে পাঠাতেন। তাঁর স্ত্রী নিজের নামে কিনেছেন জমি। আর সেখানেই বানিয়েছেন বহুতল ভবনও। সম্প্রতি করোনা পরিস্থিতির কারণে ছুটিতে আসার পর আর বিদেশ যাওয়া হয়নি মঞ্জুর আলমের। এরই মধ্যে স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক কলহ দেখা দেয়। স্বামীর সাথে দূরত্ব বাড়াতে থাকেন স্ত্রী রুনা।

এক পর্যায়ে গত শুক্রবার ২১ মে নিজ বাসার সামনে বাবা, মা, ভাই বোনসহ সবাই মিলে দিন দুপুরে হত্যার উদ্দেশ্যে মঞ্জুর আলমকে নির্মমভাবে মারধর করে এবং প্রত্যক্ষদর্শী একজন উক্ত মারধোর এর ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করলে বিষয়টি জেলা পুলিশের নজরে আসে।

তাৎক্ষনিক জেলার ঈদগাঁও থানা পুলিশের একটি চৌকষ টিম তাঁর স্ত্রীসহ উক্ত ঘটনার সাথে জড়িতদের ৮জনকে গ্রেফতার করে।


আরো বিভন্ন বিভাগের নিউজ