• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে ৪৬,৫০০শত ইয়াবাসহ গ্রেপ্তার-৫

Md Nazim Uddin / ২১ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পুলিশের অভিযানে ৪৬,৫০০শত ইয়াবাসহ ৫ কারবারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকার মত হতে পারে। সোমবার রাতে এ সফল অভিযান সম্পন্ন করা হয় বলে জানান।

বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসেন বলেন, উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ছালামী পাড়া থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ১০টায় অভিযান শুরু করে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ। রাত সাড়ে ১০টায় ৫ কাটে প্রায় ৪৬ হাজার ৫০০ শত ইয়াবা উদ্ধার করে। এ সময় ৫ কারবারীকে গ্রেপ্তার করেতে সক্ষম হয়।

এরা হলেন, ছৈয়দ উল্লাহ (৫০), ছৈয়দ আলম (৪০) আবুল কাশেম (৪৫), ইব্রাহিম খলিল (৩২) ও ছাবের আহমদ (৫৫)। এদের মধ্যে শেষের জন রোহিঙ্গা।

স্থানীয়রা জানান, আটককৃতদের সাথে রোহিঙ্গা বংশোদ্ভব কতেক অপরাধি আছে, যাদের সহায়তায় মিয়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে থাকে তারা।

এদিকে অভিযানে অংশ নেয়া পুলিশের এক সদস্য জানান, থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেনের সার্বিক তত্বাবধানে ও দিক নির্দেশনায় এ অভিযান চালানো হয়।

থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, আটককারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আজ জেল হাজতে প্রেরণ করা হবে।
তিনি আরও জানান, মাদক কারবারি কাউকে ছাড় দেয়া হবে না, এই অভিযান চলমান থাকবে বলে জানান।


আরো বিভন্ন বিভাগের নিউজ