• রবিবার, ১২ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

বিদায় বেলায় কান্নায় ভেঙে পড়েন সেই দুই কিশোরী

চ্যানেল কক্স ডেস্ক / ১৪ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২৩ মার্চ, ২০২২

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় পরস্পরের সঙ্গে সংসার করতে চাওয়া সেই দুই কিশোরীকে প্রশাসনের হস্তক্ষেপে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) রাতে বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা পারভীন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যায় উপজেলার ফুলকী ইউনিয়ন পরিষদে দুটি পরিবারের অভিভাবকের লিখিত রেখে তাদের বুঝিয়ে দেওয়া হয়।

জানা গেছে, নোয়াখালী সদর ও টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাসিন্দা দুই কিশোরীর প্রায় দুই বছর আগে ফেসবুকে পরিচিত হয়। সেই থেকেই ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে নিয়মিত যোগাযোগ হতো তাদের। এরই ধারাবাহিকতায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে রোববার (২০ মার্চ) তাদের দুই জনের ফোনে কথা হয়। এরপর সন্ধ্যায় নোয়াখালীর কিশোরী টাঙ্গাইল শহরে চলে আসে।

এদিকে তাদেরকে বিচ্ছিন্ন করে নিজ নিজ পরিবারের কাছে তুলে দেওয়ায় একে অপরকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন দুজন। এ সময় চোখ দিয়ে অঝোরে পানি ঝরতে থাকে। উপস্থিত অনেকের মনেই বিষয়টি দাগ কাটে। হতভম্ব হয়ে যান সবাই।

ফুলকী ইউনিয়নের চেয়ারম্যান সামছুল আলম বিজু বলেন, ইউএনও স‌্যার বিষয়টি সমাধানের জন্য দায়িত্ব দিয়েছিলেন। পরে দুই কিশোরীর অভিভাবকের সঙ্গে বসে কথা ব‌লে লি‌খিত নি‌য়ে তাদের প‌রিবা‌রের কা‌ছে বু‌ঝি‌য়ে দেওয়া হ‌য়ে‌ছে। ত‌বে ভ‌বিষ‌্যতে দুই কিশোরী যাতে আর যোগাযোগ করতে না পারে, সে ব্যাপারে তাদের পরিবারকে নির্দেশ দেওয়া হয়েছে।

বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা পারভীন বলেন, নোয়াখালীর ইউএনওর সঙ্গে যোগাযোগ করে ওই কিশোরীর পরিবারকে খুঁজে বের করা হয়। এরপর ফুলকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি সমাধানের জন্য বলা হয়। তিনি তাদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা রেখে দুই কিশোরীকে বুঝিয়ে দিয়েছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ