• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

চট্টগ্রাম মহানগর বিজেপি’র উ‌দ্যোগে পার্থ এর ৪৮ তম জন্মদিন পালন

Md Nazim Uddin / ২৮ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি:

বৃহস্পতিবার ২০ এ‌প্রিল বাংলাদেশ জাতীয় পার্টি বি‌জে‌পির চেয়‌ারম‌্যান ব‌্যরিস্টার আন্দা‌লিব রহমান পার্থে‌`র জন্ম‌দিন উপল‌ক্ষে চট্টগ্রাম মহানগর বাংলাদেশ জাতীয় পা‌র্টি বি‌জে‌পি, ছাত্র সমা‌জ ও অনান‌্য অঙ্গ সংগঠ‌নের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হ‌য়েছে নগরীর ষোলকবহরস্থ মে‌হেমান ক‌মি‌নি‌টি সেন্টা‌রে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপির চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক ইন্জিনিয়ার মোঃ শাহেদুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বাংলাদেশ জাতীয় ছাত্রসমাজ চট্টগ্রাম মহানগরের সংগঠক বিপ্লবী ছাত্রনেতা মোঃ আব্দুল্লাহ শেখ ও সঞ্চলনায় ছিলেন বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগরের সংগঠক মোঃ ফয়সাল আমিন সোহাগ। ‌

এছাড়াও বি‌শেষ অ‌তিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, ‌চট্টগ্রাম মহানগর বি‌জে‌পির সংগঠক সুমন তালুকদার, জ‌সিম উ‌দ্দিন, আব্দুল ম‌তিন, নুর আলম সহ অন্যান্য অঙ্গ সংগঠ‌নের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ই‌ন্জি‌নিয়ার মোঃ শাহেদুল ইসলাম ব‌লেন “আসুন এক সাথে দেশ গ‌ড়ি” স্লোগানকে সামনে রে‌খে নতুন প্রজন্মকে সুষ্ঠ ও সুন্দর ধারার রাজনী‌তিতে উ‌দ্ধোত ক‌রার মাধ‌্যমে সুন্দর দেশ গড়ার লক্ষে তারুন্যের অহংকার ব‌্যারিস্টার আন্দা‌লিব রহমান পার্থে‌র দল বাংলাদেশ জাত‌ীয় পা‌র্টি বিজে‌পিতে যোগ দিতে এবং চট্টগ্রাম মহানগর সহ সারা দেশের প্রতিটা জেলায় যেন পার্থ ভাইয়ের হাতকে শ‌ক্তিশালী করতে কর্মী বাহীনী সৃ‌ষ্টি করা যায় সেভাবে কাজ করতে হবে।

অতিথিদের বক্তব‌্য ও আলোচনা পর্ব শেষে ইফতারের পূর্বক্ষনে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ’র জন্মদিনে তার এবং দেশ ও সর্ব সাধারন এর জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

ইফতারের শেষে কেক কেটে বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপির) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ’র জন্মদিন উদযাপন করেন চট্টগ্রাম মহানগর এর নেতা কর্মী ও নেতৃবৃন্দ।


আরো বিভন্ন বিভাগের নিউজ