• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

টেকনাফে আটকের পর বন্দুকযুদ্ধ,রোহিঙ্গাসহ নিহত ২

নিউজ রুম / ২৩১ ভিউ টাইম
আপডেট : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯

জসীম উদ্দীন

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে এক রোহিঙ্গসহ দু’জন নিহত হয়েছে। এসময় পুলিশের তিন সদস্য আহত ও নিহতরা মাদক কারবারি বলে দাবি করেছে পুলিশ

শনিবার (১২)অক্টোবর ভোরে সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তর মালির পাহাড়ে এ গোলাগুলির ঘটনা ঘটে।

নিহত হলেন, টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেনের ছেলে আহাম্মদ হোসেন(৪৫), নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের মৃত কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬)।

আহতরা হলেন, এসআই মোঃ বাবুল , এএস আই অহিদ ও কনস্টেবল মালেকুল।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার রাতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও ৬টি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আহমদ হোসেন ও আব্দুর রহমানকে গ্রেপ্তার করে।

পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে ও তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের জন্য টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের পাদদেশে পৌঁছামাত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে।

এসময় পুলিশের তিন সদস্য গুলিবিদ্ধ হলে, পুলিশও পাল্টা গুলি ছোড়ে।পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করা হয়। সেখানে পৌঁছালে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুটি এলজি 8 রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়
বলে জানিয়েছে ওসি।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে


আরো বিভন্ন বিভাগের নিউজ