• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

একজন নূরুল আবছার: আজীবন মানুষের পাশে থাকতে চান

নিউজ রুম / ১০১ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

বিশেষ প্রতিবেদক:

চট্টগ্রাম ১৮ ফেব্রুয়ারি ২০২০: চট্টগ্রামের একজন নূরুল আবছার। অত্যন্ত সাদাসিদে জীবনযাপনই তার পছন্দের। রাজনৈতিক জীবনে তিনি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তাইতো তিনি বঙ্গবন্ধুর সোনারবাংলা প্রতিষ্ঠার স্বপ্ন দেখতে স্কুলজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত হন। ধীরে ধীরে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির ধর্ম বিষয়ক সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
আগামি ২০ ফেব্রুয়ারি দলীয় কাউন্সিলর প্রার্থী ঘোষণা হওয়ার সিদ্ধান্ত রয়েছে। তিনি দলের সিদ্ধান্তকে মেনে কাজ করবেন বলেও প্রতিবেদককে জানান।

অত্যন্ত হাসোজ্জল, সদালাপী একজন পরোপকারী মানুষ। এলাকায় সমাজসেবায় রয়েছে তার নানা অবদান। মানুষের জন্য কাজ করতে গিয়ে তিনি বহু দূর্নামের ভাগিদারও হয়েছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি মানুষের জন্য কাজ করি। গরীব-অসহায়দের দান-অনুদান দেই। এজন্য কেউবা আমাকে মাদক ব্যবসায়ীও বলে বেড়ায়। অথচ সরকারী সংস্থাগুলোর তালিকায়তো আমার নাম নেই। তিনি বলেন, আমি মানুষের জন্য কাজ করতে গিয়ে আরও খারাপ কিছু বললেও আমার কিছু যায় আসেনা।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪১ নং ওয়ার্ড পতেঙ্গা এলাকা থেকে তিনি কাউন্সিলর নির্বাচন করার জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গত ১০ ফেব্রুয়ারি ধানমন্ডি আ’লীগের কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়ন সংগ্রহ করে তিনি এলাকার সাধারণ মানুষের সাথে যোগাযোগ করে দোয়া, সমর্থন চাইতে কাজ করে চলছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ