• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:১৫ অপরাহ্ন
Channel Cox add

প্লিজ, প্লিজ, আমি আর নিউজ করবো না ভাই – সাংবাদিক গোলাম সরওয়ার

সংবাদদাতা
আপডেট : সোমবার, ২ নভেম্বর, ২০২০

প্লিজ, আমি আর নিউজ করবো না। প্লিজ, প্লিজ, আমি আর নিউজ করবো না ভাই। আমাকে ছেড়ে দিন ভাই, প্লিজ, আমি আর নিউজ করবো না’ – এভাবেই প্রলাপ বকছিলেন চট্টগ্রামে নিখোঁজ হওয়ার চারদিনের মাথায় সীতাকুণ্ড থেকে উদ্ধার হওয়া সাংবাদিক গোলাম সরওয়ার।

ডেস্ক নিউজ:

রোববার (১ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিরা বাজার এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করে। সে সময়ে তিনি একটি গেঞ্জি ও হাফ প্যান্ট পরিহিত অবস্থায় ছিলেন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার নোবেল চাকমা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।
পুলিশ জানায়, কুমিরা বাজারের পাশে একটি ব্রিজের নিচে তাকে পাওয়া যায়। স্থানীয় এক দোকানদার সরওয়ারকে খালি গায়ে পড়ে থাকতে দেখলে আশপাশের সবাইকে ডেকে আনেন। পরে স্থানীয়রা সেখানে গেলে অজ্ঞান অবস্থায় সরওয়ার বিড়বিড় করে বলতে থাকে ‘আমি আর নিউজ করবো না, প্লিজ… আমি নিউজ আর করব না ভাই…’।

নোবেল চাকমা বলেন, ‘আজ সন্ধ্যায় কুমির ঘাট এলাকায় নিখোঁজ সাংবাদিক গোলাম সরোয়ারকে অজ্ঞান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।’
উদ্ধার হওয়ার পর কিছুটা সুস্থ হলে তিনি পুলিশকে জানায়, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে মোটরসাইকেলে করে চট্টগ্রাম থেকে চন্দনায় যাচ্ছিলেন। হঠাৎ পথিমধ্যে তাকে একটি অ্যাম্বুলেন্সে তুলে নেয় অপহরণকারীরা। তারপর গত তিনদিনে তাকে বিভিন্ন জায়গায় রাখা হয় বলে জানান।
তিনি পুলিশকে আরও জানান, তাকে বেধড়ক মারধর করেছে অপহরণকারীরা। এসময় তাকে চামড়ার বেল্ট দিয়েও পিটিয়েছে ওই দুর্বৃত্তরা।
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম শামসুল ইসলাম জানান, অপহরণকারীদেরকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে। তাকে উদ্ধারের পরে স্বজনরা পুলিশকে কৃতজ্ঞতা জানিয়েছেন। গোলাম সরওয়ার বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
উল্লেখ্য, ২৯ অক্টোবর সকালে বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বাসা বের হয়ে নিখোঁজ হন চট্টগ্রামের স্থানীয় পত্রিকার সাংবাদিক গোলাম সরওয়ার। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ওইদিন রাতেই তার সহকর্মী জোবায়ের সিদ্দিকী কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 2 =

আরো বিভন্ন বিভাগের নিউজ