• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৫৬ অপরাহ্ন
Channel Cox add

লামা-চকরিয়া রোডে জীব গাড়ি খাদে পড়ে আহত-১৪

সংবাদদাতা
আপডেট : রবিবার, ২৮ জুলাই, ২০১৯

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানে লামা-চকরিয়া রোডে যাত্রীবাহি জীব গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে ১৪ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার (২৮ জুলাই) বিকাল ৩ টায় ইয়াংছা-কুমারীর মাঝখানে ৪ মাইল নামক স্থানে এ সড়ক দূর্ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়,আলীকদম, লামা যাত্রী নিয়ে চকরিয়া যাওয়ার পথে গাড়িটি নিয়ন্ত্রয়ণ হারিয়ে খাদে পড়ে এতে ১৪ জন যাত্রী আহত হন। এতে মধ্যে ৪/৫ জনের আবস্থা গুরুতর বলে প্রদক্ষদর্শীরা জানান।

এদের মধ্য আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর ১.মোঃ হেলাল (৩৫) পিতা- মোজাফ্ফর আহমদ । সে মাথায় গুরুতর জখম হয়ে বর্তমানে লামা সদর হাসপাতালে চিকিৎধীন আছেন। ২. লামা পৌরসভার টি এন্ড টি পাড়ার বাসিন্দা নুরুল হকের ছেলে নুর আলম রয়েছেন। তাকে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার ছোট ভাই জানান।

আরো এদের মধ্য লামার সমবায় অফিসার মীরজাদা ও ফাইতং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুইচিং মার্মাও রয়েছেন। তাৎক্ষনিকভাবে আহত অন্যান্যদের পরিচয় জানা যায়নি। এদেরকেও চকরিয়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে সূত্রে জানা যায়।

উল্লেখ্য, উক্ত জীব গাড়িটির চালক পালাতক রয়েছেন। উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপেল্লা রাজু নাহা বলেন, লামা রোড়ে একটি দূর্ঘটনা ঘটেছে এবং আহতদের চকরিয়া ও লামা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 14 =

আরো বিভন্ন বিভাগের নিউজ