• রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

তরুন রাজনীতিবিদ ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ’র ৪৭ তম জন্মদিন আজ

চ্যানেল কক্স ডটকম
আপডেট : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি:

বাংলার তরুণ সমাজের অহংকার, ভোলার কৃতি সন্তান, তরুন রাজনীতিবিদ ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ’র ৪৭ তম জন্মদিন আজ। ১৯৭৪ সালের ২০ এপ্রিল ঢাকায় নাজিউর রহমান মঞ্জু ও শেখ রেবা রহমানের পরিবারে জন্ম গ্রহন করেন তিনি। তার জন্মদিন উপলক্ষে প্রতি বছরেই বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ভোলা জেলা শাখার উদ্যোগে নানা আয়োজন পালন করা হয়।কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কারনে এই বছর থাকছে না কেনো আয়েজন দলীয় সূত্রে জানা যায়।

বাবা নাজিউর রহমান মঞ্জুর রাজনীতির সূত্র ধরেই রাজনীতিতে অভিষেক আন্দালিব রহমান পার্থ। তবে অনেকেই মনে করেন, এরই মধ্যে জনপ্রিয়তায় তিনি অতিক্রম করে ফেলেছেন বাবাকেও। পার্থের সবচেয়ে বড় সফলতা তরুণদের দৃষ্টি আকর্ষণ করা। সায়রা রহমান তার স্ত্রী, তাদের দুইটি মেয়ে ও এক পুত্র সন্তান রয়েছে।

আন্দালিব রহমান পার্থ শিক্ষা জীবন ঢাকায় সেন্ট যোসেফ ও ল্যাবরেটরি স্কুলে পড়ালেখা করেছেন। লন্ডনের লিংকনস ইনথেকে ১৯৯৭ সালে সম্পন্ন করেন বার-অ্যাট-ল। ইংল্যান্ডের উল্লার হ্যাম্পটন ইউনিভার্সিটির ছাত্র ছিলেন তিনি। তিনি লিংকনস ইনের মেম্বার। দেশে ফিরে প্রথমে কাজ করেন প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের সঙ্গে। আন্দালিভ রহমান পার্থ’র জন্মদিনে ইঞ্জিনিয়ার সা‌হেদুল ইসলাম সমন্বয়ক বাংলা‌দেশ জাতীয়পা‌র্টি বি‌জে‌পি চট্টগ্রাম বিভাগ এর পক্ষ থেকে শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − two =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!