• বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

চকোরী ছাত্র পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকে দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছে

সংবাদদাতা
আপডেট : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক :

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চকোরী ছাত্র পরিষদের সভাপতি রিয়াজ উদ্দিন সোহেল ও সাধারণ সম্পাদক আরাফাতুল ইসলাম আরাফাতকে তাদের সাংগঠনিক দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

আজ বুধবার(৩ সেপ্টেবর) সংগঠনের উপদেষ্টাদের স্বাক্ষর সম্মিলিত এক প্রেস বিজ্ঞপতিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোহেল ও আরাফাতের বিরুদ্ধে সংগঠন পরিপন্থী কাজ ও সংগঠনের জেষ্ঠ্য সদস্যদের সাথে অসদাচরণ ও শারীরিকভাবে লাঞ্চনার অভিযোগ ‘সন্দেহাতীতভাবে’ প্রমাণিত হয়েছে।একইসাথে তদন্ত কমিটির সদস্যদের সাথে ঐদ্ধত্যপূর্ণ আচারণ করায় সংগঠনের উপদেষ্টা পরিষদ,সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের সম্মিলিত সিদ্ধানানুযায়ী তাদের সাংগঠনিক দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছে।
আগামী তিন দিনের মধ্যে তাদের দুজনকে লিখিত ক্ষমা চাইতে বলা হয়েছে। অন্যথায় সংগঠন তাদের আজীবন বয়কট করবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

একই বিজ্ঞপ্তিতে সাজ্জাদ হোসেন রিয়াদ(শিশির)কে আহ্ববায়ক করে তিন সদস্য বিশিষ্ট একটি এডহক(ভারপ্রাপ্ত) কমিটি গঠন করে দেওয়া হয়েছে।কমিটির অন্য সদস্যরা হলেনঃ আকিম হোসেন চৌধুরী যুগ্ম আহ্ববায়ক ও মোহাম্মদ উল্লাহ সদস্য সচিব।

আগামী ২১ কার্যদিবসের মধ্যে এডহক কমিটির সাথে আলোচনা করে উপদেষ্টা পরিষদ নির্বাচনের মাধ্যমে নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =

আরো বিভন্ন বিভাগের নিউজ