• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

ক্যাসিনো নিয়ে একি বললেন রাশেদ খান মেনন

সংবাদদাতা
আপডেট : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

ডেস্কঃ

 ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে ক্যাসিনো চালানো হতো এটা জানতেন না বলে জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং স্থানীয় সংসদ সদস্য রাশেদ খান মেনন। ক্লাবটি ২০১৬ সালে যখন চালু করা হয় তখন একবারই সেখানে গিয়েছিলেন বলে জানান তিনি।

রাশেদ খান মেনন এই ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান। ক্লাবের সভাপতি গ্রেফতার হওয়া যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভুঁইয়া। এই ক্লাবে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ক্যাসিনো চালানো হতো। বুবধার (১৮ সেপ্টেম্বর) ক্লাবে অভিযান চালিয়ে র‌্যাব নারী-পুরুষসহ ১৪২ জনকে আটকসহ ২০ লাখের বেশি টাকা উদ্ধার করে।

ক্যাসিনো বিষয়ে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) জানতে চাইলে রাশেদ খান মেনন বাংলানিউজকে বলেন, ২০১৬ সালে যখন ক্লাবটি চালু হয় তখন ওরা আমাকে ওই ক্লাবে নিয়ে যায়। একবারই আমি ওই ক্লাবে গিয়েছি। এরপর আমার সঙ্গে ওই ক্লাবের আর কোনো সম্পর্ক নেই।

তিনি বলেন, আমি তো জানতাম না ওই ক্লাবে ক্যাসিনো চালানো হয়। আমি যদি এটা জানতাম তাহলে এটা তো আগেই বলতাম।

ক্যাসিনো চালানো ক্লাবের গর্ভনিং বডির চেয়ারম্যান মেনন, এটা নিয়ে বিভিন্ন পর্যায়ে সমালোচনা হচ্ছে। এই সমালোচনার প্রতিক্রিয়া জানতে চাইলে মেনন বলেন, আমি ওই এলাকার মানুষ। শুধু ওই ক্লাব কেন, বহু ক্লাবের সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। আমি তো জানি না এটা হয়। সমালোচনা হতে পারে, সমালোচনা হলে আমার কী করার আছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 10 =

আরো বিভন্ন বিভাগের নিউজ