বান্দরবানে লামার ক্ষুদে ফুটবল দলের বিজয় লাভ

বান্দরবানে লামার ক্ষুদে ফুটবল দলের বিজয় লাভ

Spread the love

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ
বান্দরবানের লামার সম্ভবনাময় উজ্জ্বল নক্ষত্র ক্ষুদে ফটবল খেলোয়াড়রা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট,২০১৯ ইং,(অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ে শুভ সূচনাতে লামা উপজেলা দল বিজয় লাভ করে।রোববার, (২২ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকায় বান্দরবান জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রালয়ের সহযোগিতায় ও জেলা প্রশাসনের আয়োজনে খেলার শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানর জেলা পুলিশ সুপার মোঃ জাকির হোসেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বান্দরবানের পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক মোঃ ইসলাম বেবী,লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জন্নাত রুমি,লামার পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম,ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা,খেলোয়াডসহ সংশ্লিষ্টরা।

উদ্বোধনী খেলায় বালিকা (অনুর্ধ্ব-১৭) বান্দরবান সদর উপজেলা দলকে (২-০) গোলে পরাজিত করে লামা উপজেলা দল বিজয় লাভ করেন।এবারের খেলায় পাঁচদিন ব্যাপী এই প্রতিযোগিতায় উভয়ে ৮ টি দল অংশ নেবে। প্রতিদিন ৪টি দলের খেলা অনুষ্ঠিত হবে।
আগামী ২৬ সেপ্টেম্বর বালক এবং বালিকা দলের সমাপনী ও পুরস্কার বিতরণী মধ্য দিয়ে টুর্ণামেন্টের পরিসমাপ্তি হবে।

খবরটি শেয়ার করুন সবার মাঝে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Ofiice : Green Vally Complex 3rd Floor Air Port Road CoxsBazar-4700
  • Email : channelcoxnews@gmail.com
  • Mobile Number : 01629-511888