• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

লামায় বন্ধুদের সাথে পুকুরে গোসলে নেমে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ২৩ ভিউ টাইম
আপডেট : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

পার্বত্য জেলার বান্দরবানের লামা পৌরসভায় পুকুরে ডুবে ইকবাল হোসেন (১২) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। (১৬ সেপ্টেম্বর) শনিবার সন্ধ্যা ৬টায় পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড সাবেক বিলছড়ি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন সাবেক বিলছড়ি গ্রামের মো. আকরামের ছেলে এবং লামা পৌরসভার দারুল কাউছার কওমী মাদ্রাসার ছাত্র।

নিহতের বাবা ও স্থানীয়রা জানান, বিকেলে বাড়ির পাশের মাঠে অন্যান্য বন্ধুদের সাথে ফুটবল খেলছিল ইকবাল। খেলা শেষে সব বন্ধুরা মিলে পাশের পুকুরে গোসল করতে যায়। সবাই গোসল করে উঠে এলেও ইকবাল উঠে আসেনি। স্বজনরা খবর পেয়ে এসে তাকে পুকুর থেকে উদ্ধার করে। পরে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সন্তানের এমন করুণ মৃত্যুর খবর পেয়ে ও লাশ দেখে শিশুর মা লাভলী বেগম অজ্ঞান হয়ে পড়েন। স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে আসে। দুই ভাই-বোনের ইকবাল বড় ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ বলেন, হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন-কাপনের অনুমতি পেতে পরিবার থেকে আবেদন করা হয়েছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ