• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

লামায় মহিলা আ.লীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে মাঠে ঘুরে বেড়াচ্ছে ফাতেমা পারুল

বান্দরবান প্রতিনিধি / ২৪ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সুসংগঠিত করার লক্ষ্যে ও ইউনিয়ন মহিলা আওয়ামিলীগ সাথে মতবিনিময় সভা ও কমিটি অনুমোদন দেন উপজেলা মহিলা আওয়ামিলীগ। পার্বত্য জেলা বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আয়োজনে (০১ নভেম্বর’২৩) বুধবার সকাল ১০টার ফাইতং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সাংগঠনিক সফর ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ফাইতং মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহেদা ইয়াসমিন শাহেদা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের দুইবারে সফল সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নারীনেত্রী ফাতেমা পারুল, বিশেষ অতিথি হিসেবে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস, ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, সহ সভাপতি শহিদুল্লাহ মিন্টু,সহসভাপতি মাহমুদুর রহমান শুক্কুর, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ, প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর),ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি সাবেক চেয়ারম্যান মো. জালাল উদ্দীন কোম্পানি সহধর্মিণী শাহিন আক্তার, যুবলীগ সভাপতি বাবু থোয়াই সানু মার্মা, মহিলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক রুমি আক্তার, সাংগঠনিক সম্পাদক জুলেখা আক্তার, ছাত্রলীগের সহসভাপতি ইসমাইলুল করিম সহ ইউনিয়ন আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ফাতেমা পারুল বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী’র হাত’কে আরও শক্তিশালী করার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

তিনি আরও বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে প্রত্যেকটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা মহিলা আওয়ামী লীগকে আরও গতিশীল ও শক্তিশালী করতে এ সফর ও মতবিনিময় সভার আয়োজন করি।


আরো বিভন্ন বিভাগের নিউজ