বাগেরহাটে নিখোঁজের এক দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২২ PM, ১৫ অক্টোবর ২০১৯

বাগেরহাটে নিখোঁজের এক দিন পর মোড়েলগঞ্জ উপজেলার আমুরবুনিয়া এলাকায় ভোলা নদী থেকে এক ব্যবসায়ীর লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করা হয়েছে।

নিহত মনোয়ার হোসেন হাওলাদার (৪৩) জেলার মোড়েলগঞ্জ উপজেলার পিসি বাড়ইখালী গ্রামের মোনাচ্ছের আলী হাওলাদারের ছেলে ও পেশায় কাঠ ব্যবসায়ী ছিলেন।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, মনোয়ার হাওলাদার রোববার গভীর রাতে মংলা থেকে ট্রলারে কাঠবোঝাই করে বাড়িতে আসছিলেন এবং ট্রলার নিজেই চালাচ্ছিলেন। ওই ট্রলারে মনোয়ার ছাড়া আর কেউ ছিল না। সুন্দরবনের মধ্যে দিয়ে ট্রলার নিয়ে আসার পথে তিনি নিখোঁজ হন। ধারণা করা হচ্ছে, নদীর পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

ওসি জানান, অনেক খোঁজাখুঁজির পর ভাসমান অবস্থায় মঙ্গলবার সকালে ভোলা নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত মনোয়ারের শার্টের পকেট থেকে চার হাজার ২৬০ টাকা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এর আগে সোমবার বন বিভাগের সদস্যরা কাঠবোঝাই ওই ট্রলারটিকে ভাসমান অবস্থায় উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সূত্র : ইউএনবি

আপনার মতামত লিখুন :