উখিয়ায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৬ PM, ১১ জানুয়ারী ২০২০

এম.কলিম উল্লাহ, উখিয়া:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উখিয়ায় বর্ণাঢ্য আয়োজনে র‍্যালী, স্থিরচিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) সকালে উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে এসব কর্মসূচি পালিত হয়।

সকাল ১০টায় উখিয়া উপজেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‍্যালী বের হয়ে উখিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উখিয়া প্রাইমারি স্কুলের মাঠে শেষ হয়। সেখানে আগত দর্শকদের বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শন করা হয়। পরে সেখানে বঙ্গবন্ধুর জীবন দর্শন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিকারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবি, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাংগীর কবির চৌধুরী,ইউপি মহিলা সদস্যা খুরশিদা বেগম, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, সাধারণ ইমাম হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাসুদ আমিন শাকিল, উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুনসহ, শিক্ষক, চিকিৎসক,প্রকৌশলী, সাংবাদিক এবং অসংখ্য
স্কুল- কলেজের ছাত্র- ছাত্রী বৃন্দ।

অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন, সরকারী- বেসরকারী বিভিন্ন এনজিও এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :