• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন
Channel Cox add

বান্দরবানে আগামীকাল অর্ধদিবস হরতাল

সংবাদদাতা
আপডেট : শনিবার, ২৫ মে, ২০১৯

মোঃ নাজমুল হুদা,(বান্দরবান) প্রতিনিধিঃ
বান্দরবান পার্বত্য জেলার সদর উপজেলার উজি হেডম্যান পাড়া থেকে অপহরণের পর পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক পৌর কমিশনার চথোয়াই মং মার্মাকে হত্যার প্রতিবাদে কাল রোববার অর্ধ দিবস হরতালের ডাক দিয়েছে জেলা আওয়ামীলীগ। বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র মোঃ ইসলাম বেবী সংবাদমাধ্যমকে সত্যতা নিশ্চিত করেন।

জেলা আওয়ামীলীগ সূত্রে জানা গেছে, আজ বিকালে জেলা আওয়ামীলীগের এক জরুরী বৈঠকে হরতালের মতো কঠিন কর্মসূচীর সিদ্ধান্ত গ্রহন করা হয়। বান্দরবান-চট্টগ্রাম,বান্দরবান -রাঙামাটি এবং অভ্যন্তরিন সড়ক পথে সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত এই হরতালে এ্যাম্বুল্যান্স, সংবাদপত্রের গাড়ি, ফায়ারসার্ভিস ছাড়া সব ধরণের যান চলাচল বন্ধ থাকবে।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগান বাড়ির এক কিলোমিটার দূরের পাহাড়ে স্থানীয়রা তার লাশ দেখতে পায়,পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে।

গত বুধবার রাত নয়টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগান বাড়ি থেকে এই আওয়ামীলীগ নেতাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এই ঘটনার পর তাকে উদ্ধারের জন্য অভিযানে নামে যৌথবাহিনী। এঘটনার জন্য আওয়ামী লীগ জেএসএসকে দায়ী করে,চথোয়াই মং মার্মাকে উদ্ধারের দাবীতে বান্দরবান জেলা আওয়ামী লীগ ৭টি উপজেলায় বিক্ষোভ মিছিল,মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। এরপর এক্ষেত্রে আগামীকাল হত্যার প্রতিবাদে এ হরতাল পালন করার সিদ্ধান্ত গৃহিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =

আরো বিভন্ন বিভাগের নিউজ