• বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

বান্দরবানের ট্রাকে ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত- আহত ১

Office Room
আপডেট : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের টিএস ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহীন নিহত হয়েছে। এতে একজন গুরুত্বর আহত হন।১৫ অক্টোবর শুক্রবার বিকাল ৪ টায় বান্দরবান বিকিছড়া নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হলেন, কদিং ম্রো(১৮), সে রিংক্লাং ম্রো ছেলে। আহত হলেন, রেংরুই ম্রো(১৮), সে মলয় ম্রো এর ছেলে। তারা দুইজনে একই এলাকায় গ্যালেগ্যা ইউনিয়নে ৫নং ওয়ার্ডে কুরাং পাড়ায় বাসিন্দা।

স্থানীয়রা জানান, দুইজন বাইক আরোহী বিকিছড়া হতে বালাঘাটা উদ্দ্যেশে আসছিল। অপরদিকে আসা টিএস ট্রাকটি দ্রুত করে রাঙ্গামাটি দিকে গেলে বিকিছড়া নামক মোড়ে টিএস ট্রাকটি পিছনে বডি দিয়ে ধাক্কা দিলে মাথায় বারি খেয়ে দুই মোটর সাইকেল আরোহীন পরে যায়। পরে স্থানীয় আহতদের হাসপাতালে প্রেরণ করলে রাস্তা একজনে মৃত্যু হয়। তবে ঘটনাস্থল হতে বান্দরবান ট- ০২০০০৩ টিএস ট্রাকটি পালিয়ে যায়।

বান্দরবান সদর হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নিয়ে আসার সময় রাস্তা অর্ধেক একজন মৃত্যু হয় হয়েছে। তবে অপর একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বান্দরবান সদর থানা এস আই রিয়াদ বলেন, ঘটনাটি ব্যাপারে পর্যবেক্ষন করা হয়েছে। নিহতদের আত্বীয় স্বজন আসলে লাশটিকে মর্গে রাখা হবে। তবে এই দুর্ঘটনায় সঠিক তদন্ত মাধ্যমে দোষী বিরুদ্ধে অপমৃত্যু মামলা হবে জানান এই এই কর্মকর্তা।


আরো বিভন্ন বিভাগের নিউজ