• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

বিয়েতে আসেননি বর, থানায় ধর্ষণ মামলা কনের

ডেস্ক নিউজ / ২৬ ভিউ টাইম
আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩

ছেলেমেয়ের সম্পর্কের সুবাদে দুই পক্ষের সম্মতিতে বিয়ের সব আয়োজন করা হয়। কনেবাড়িতে অতিথিদের আপ্যায়নের আয়োজন ততক্ষণে সম্পন্ন। কিন্তু হঠাৎ খবর আসে, বিয়ে হচ্ছে না, বর নিখোঁজ। পরে রাতেই বর, বরের মা-বাবাসহ সাতজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। গতকাল শনিবার রাতে ময়মনসিংহের নান্দাইলে এ ঘটনা ঘটে।

নান্দাইল মডেল থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দেউলডাংরা গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. জুবায়ের আহম্মেদের (২২) সঙ্গে পাঁচ বছর আগে পরিচয় হয় ওই তরুণীর (২০)। একপর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন জুবায়ের। শেষে চাপের মুখে বিয়েতে রাজি হন। উভয় পরিবারের সম্মতিতে গতকাল শনিবার বিয়ের তারিখ নির্ধারিত হয়।

তরুণীর বাবা বলেন, ‘আমার মেয়ের সঙ্গে জুবায়েরের বিয়ের সিদ্ধান্ত হয় স্থানীয় মাতব্বরদের উপস্থিতিতে ৷ কত টাকার কাবিন হবে, কতজন মেহমান আসবে তা নিয়েও কথাবার্তা হয়। সব আয়োজন শেষে তারা কেউ আসেনি। পরে বরের মা এসে বলে গেছে, বর নাকি নিখোঁজ।’

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মিলন মিয়া বলেন, কনের পরিবার প্রায় ৪০০ লোকের খাবারের আয়োজন করে। বরের লোকজন না আসায় খাবার নষ্ট হয়েছে। মধ্যরাতে আশপাশের মানুষ ডেকে খাওয়ালেও অনেক খাবার নষ্ট হয়েছে।

বরের মা রেহেনা আক্তার বলেন, ‘বিয়ে আমার ছেড়ায় করব। হেয় তো নিখোঁজ হয়ে গেছে। এহন তারে ছাড়া তো বিয়ে করানো যাবে না। তাই তো আমি আগেই গিয়ে মেয়ের বাড়িতে না করছি।’

এ বিষয়ে জানতে চাইলে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান রাশেদ আজকের পত্রিকাকে বলেন, এটি গুরুতর অপরাধ। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ